ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ডাকযোগে পাসপোর্ট জমা দিয়েছেন তারেক: আওয়ামী লীগ

ডাকযোগে পাসপোর্ট জমা দিয়েছেন তারেক: আওয়ামী লীগ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ডাকযোগে বাংলাদেশি পাসপোর্ট জমা দিয়েছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা করেন।

এর আগে সকালে অপর এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী সরকারকে চ্যালেঞ্জ করে বলেন, তারেক রহমান যদি বাংলাদেশী পাসপোর্ট লন্ডনস্থ বাংলাদেশ হাইকমিশনে জমা দিয়ে থাকেন তাহলে সরকার সেটি প্রদর্শন করুক।

এদিকে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন থেকে দাবি করা হয়, লন্ডনে অবস্থানরত তারেক রহমান, ব্রিটিশ হোম অফিসের মাধ্যমে ডাকযোগে বাংলাদেশের পাসপোর্ট হস্তান্তর করেছেন।

এ সময় বিএনপি নেতাদের চ্যালেঞ্জ জানিয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, তার (তারেক রহমান) কাছে যদি বাংলাদেশি পাসপোর্ট থেকে থাকে, তাহলে তা দেখাতে বলুন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু প্রমুখ।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত