ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

জিয়ার সমাধিতে বিএনপির শ্রদ্ধা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩০ মে ২০১৮, ১৩:২০  
আপডেট :
 ৩০ মে ২০১৮, ১৩:২৩

জিয়ার সমাধিতে বিএনপির শ্রদ্ধা

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে তার সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে বিএনপি।

বুধবার সকালে রাজধানীর শেরেবাংলাস্থ চন্দ্রিমা উদ্যানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলের নেতাকর্মী ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা শহীদ জিয়ার সমাধিতে এ পুষ্পমাল্য অর্পন করেন।

এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য বর্তমান সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার গঠন করতে হবে, নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে এবং নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে।

গণতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য জাতীয় ঐক্যের বিকল্প নেই বলেও মন্তব্য করে মির্জা ফখরুল।

এরপরে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ওলামা দলের উদ্যোগে শহীদ জিয়ার সমাধিস্থলে দোয়া, মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ দলটির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে মির্জা ফখরুলের নেতৃত্বে জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরস্থ টিএনটি খেলার মাঠে গরীবদের মাঝে ইফতার সামগ্রী, শুকনা খাবার ও কাপড় বিতরণ করা হয়।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত