ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

মেশিন নয়, আ.লীগ জনগণের ওপর নির্ভরশীল: আইনমন্ত্রী

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৭:৫২  
আপডেট :
 ৩১ আগস্ট ২০১৮, ১৮:০০

মেশিন নয়, আ.লীগ জনগণের ওপর নির্ভরশীল: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মেশিনের ওপর ভর করে নয় আওয়ামী লীগ সবসময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। আওয়ামী লীগ সব সময় জনগণের জনগণের ওপর নির্ভরশীল।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় স্থানীয়দের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন তিনি।

এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে মন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন কথা বলেছেন যার সঙ্গে সত্যের কোনো মিল নেই। উনি (ফখরুল) বলেছেন আমরা মেশিনের (ইভিএম) উপর ভর করেছি। ওনাকে স্মরণ করিয়ে দিতে চাই, আওয়ামী লীগ সবসময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে এবং জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি সবসময় ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। আমরা জনগণের উপর ভর করি, জনগণের ভোটে আমরা নির্বাচিত হব।

নির্বাচনে ইভিএম ব্যবহারের ব্যাপারে জানতে চাইলে আইনমন্ত্রী বলেন, নির্বাচনে জনগণ ইভিএমের (ইলেকট্রনিক ভোটিং মেশিন) মাধ্যমে হোক আর সরাসরি ভোট দিক—তা আওয়ামী লীগের কাছে গ্রহণযোগ্য। কারণ পাকিস্তান এবং বাংলাদেশ আমলে আওয়ামী লীগ জনগণের সরাসরি ভোটেই বারবার ক্ষমতায় এসেছে।

এ সময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামানসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এআর

  • সর্বশেষ
  • পঠিত