ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ভোট হয়েছে ২৯ তারিখ মধ্যরাতে: দুদু

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৬:২৩

ভোট হয়েছে ২৯ তারিখ মধ্যরাতে: দুদু

৩০ তারিখে ভোট হয়নি। ভোট হয়েছে ২৯ তারিখের মধ্যরাতে। ৩০ তারিখে ভোট হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতাম বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, সহসাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল বাবুলসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি’ শীর্ষক সভা অনুষ্ঠিত হয়।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে দুদু বলেন, আপনি পুলিশকে সর্বনিম্ন পর্যায়ে নামিয়ে রেখেছেন। পুলিশ এখন সমাজে মুখ দেখাতে পারে না।

তিনি বলেন, ৩০ তারিখে যে নির্বাচন হয়েছে এটা লজ্জার নির্বাচন। নির্বাচনের নামে দেশে একটি তামাশা হয়েছে। এটাকে নির্বাচন বলা যায় না। কোনো স্বাধীন গণতান্ত্রিক জাতি এবং দেশের মানুষ এটাকে মেনে নেয়নি। আমাদের প্রধানমন্ত্রী নির্বাচনে নিরংঙ্কুশ বিজয় লাভে তিনি বিজয় উৎসবে দুর্নীতির বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষনা করেছেন। আমি তাকে সমর্থন করতাম, যদি তিনি নির্বাচনের আগে পদত্যাগ করতেন।

দুদু বলেন, এদেশের সবচেয়ে বড় দুর্নীতিটা হয়েছে ৩০ ডিসেম্বর। এই নির্বাচনকে ভোট ডাকাতি বলেন, ভোট চুরি বলেন, যাই বলেন- এরকম একটি নির্বাচনকে যারা জায়েজ করে তারা দুর্নীতির বিচার করতে পারবেন, দুর্নীতি বাদ দিতে পারবেন, এটা আমরা মনে করি না।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন সভাপতিত্বে সভায় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহশিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান, নির্বাহী কমিটির সদস্য হায়দার আলী লেলিন প্রমুখ বক্তব্য রাখেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত