ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

জাগপার সাধারণ সম্পাদককে বহিষ্কার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৬:৪৯  
আপডেট :
 ০১ জুলাই ২০১৯, ১৭:০৩

জাগপার সাধারণ সম্পাদককে বহিষ্কার

জাতীয় গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিস্কার করা হয়েছে। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় গণতান্ত্রিক পার্টি সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানকে দল থেকে বহিস্কার করেছেন।

উল্লেখ্য, গত ২৬ জুন রাত ৮ টায় জাগপার সভাপতির কার্যালয়ে এক রুদ্ধদ্বার বৈঠকের কথা খন্দকার লুৎফর রহমান পুরোপুরি মিথ্যা ব্যাখ্যা দিয়ে দলীয় সভাকে অসম্মান করেছেন। যা দলীয় শৃঙ্খলা বহির্ভূত। লুৎফর রহমান নিজেই এই সভায় উপস্থিত থেকে জাতীয় মুক্তি মঞ্চে জাগপার সভাপতির যোগদানের সাথে একমত পোষণ করেন।

এছাড়াও বগুড়া- ৬ আসনের উপনির্বাচনে ২০ দলীয় জোটের প্রার্থী মো. সিরাজুল হকের (ধানের শীষ) পক্ষে কাজ না করে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবির আহমেদ মিঠুর (ট্রাক মার্কা) পক্ষে কাজ করেন এবং তার বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সাথে আর্থিক লেনদেনের ব্যাপারে অনিয়মের অভিযোগ পাওয়া যায়।

জাগপার সভাপতি গতকাল রোববার রাত ৮ টায় জাগপার জাতীয় নির্বাহী কমিটির সভায় সকলের সর্বসম্মতিক্রমে খন্দকার লুৎফর রহমানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে জাগপার সাধারণ সম্পাদকের পদসহ সকল পদ থেকে বহিস্কার ঘোষণা করেন।

কেএস

  • সর্বশেষ
  • পঠিত