ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বিএনপি বন্যা নিয়ে রাজনীতি করেনা: নজরুল ইসলাম খান

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০১৯, ১৩:৪২

বিএনপি বন্যা নিয়ে রাজনীতি করেনা: নজরুল ইসলাম খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপি বন্যা প্রকৃতিক দুর্যোগ নিয়ে রাজনীতি করেনা। সরকারকে যখন বললাম, দেশে বন্য হচ্ছে, দুর্গত মানুষের জন্য এখনই প্রস্তুতি নেন যাতে করে তাদের কষ্ট কম হয়। তখন সরকার আমাদের বিরুদ্ধে অভিযোগ করলেন আমরা নাকি বন্যা নিয়ে রাজনীতি করছি।

জামালপুরের সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের সোনাগাঁথা গ্রামে সোমবার সকালে বিএনপির ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান আরো বলেন, যখন ডেঙ্গু হওয়া শুরু হলো, বেশকিছু মানুষ মারাও গেছে, তখন আমরা বললাম এটি মহামারি রূপ নিচ্ছে, তাড়াতাড়ি প্রতিরোধের ব্যবস্থা করেন, নাহলে দেশের অনেক মানুষ মারা যাবে। তখন সরকার বললেন, আমরা নাকি গুজব ছড়াচ্ছি, ভীতি ছড়াচ্ছি। আজ ডাক্তার মারা গেল, নার্স মারা গেল, দেশের সাধারন মানুষ মারা যাচ্ছে কিন্তু ডেঙ্গু প্রতিরোধ হচ্ছেনা। হাসপাতালগুলোতে জায়গা দিতে পারছে না। বিরোধী দল গুজব ছড়াচ্ছে এই রাজনীতি থেকে বেরিয়ে এসে মানুষকে বাঁচান।

সিলেট কারাগারের ডিআইজি প্রিজনের দুর্নীতি প্রসঙ্গে উপস্থিতদের উদ্দেশ্যে তিনি বলেন, আজকের পত্রিকায় দেখেছেন সিলেটের এক ডিআইজি প্রিজনের বাড়ি থেকে ৮০ লাখ টাকা পাওয়া গেছে। একটা ডিআইজি কত টাকা বেতন পান। বালিশ কাণ্ড, সরকারি দলের নেতাদের ঠিকাদারি কাজে রডের বদলে বাশঁ এসবের কথা নাই বা বললাম আপনারা সবই জানেন। আমরা যখন বলি, দেশের কিছু দুনীতিবাজ লোক তারা দেশটাকে চুষে খেয়ে ফেলেছে। তখন আমরা সমালোচনা করলেই অন্যায়।

জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান,ডঃ জেডএম জাহিদ হাসান, কেন্দ্রীূয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স ও কেন্দ্রীয় সদস্য জাকির হোসেন বাবুল প্রমুখ।এরপর বিএনপির কেন্দ্রিয় ত্রান কমিটি শেরপুরের বন্যা দুর্গত এলাকায় ত্রাণ বিতরন করবেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত