ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ৩০ মার্চ ২০২০, ১৯:৪৯

প্রিন্ট

করোনা ফান্ডে কোহলি-আনুশকার অনুদান

করোনা ফান্ডে কোহলি-আনুশকার অনুদান

Evaly

স্পোর্টস ডেস্ক

গোটা ভারত লকডাউন। বাদ পড়েননি দেশের বিশিষ্ট ব্যাক্তিরাও। সেই তালিকায় রয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তারা নিজেদের কোয়ারেন্টাইনে রাখার সঙ্গে সঙ্গে দেশবাসীর উদ্দেশেও বার বার আবেদন জানিয়েছেন নিয়ম মেনে চলার। এবার করোনা মোকাবেলায় আর্থিক সাহায্য করার কথা জানালেন কোহলি-আনুশকা জুটি। সোমবার এই জুটি সকলের কাছে আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করার।

ভারত অধিনায়ক বিরাট কোহলি করোনার বিরুদ্ধে লড়াই করতে একের পর এক পোস্ট করেই চলেছেন। করোনা মোকাবেলা দেশের জনগণকে দূরত্ব বজায় রেখে চলার আবেদনও করেন বিরাট কোহলি। এইদিন পোস্টের মাধ্যমে দেশের জনগণকে আর্থিক সাহায্য করার কথাও জানিয়েছেন বিরাট-আনুশকা জুটি। তবে এই জুটি ঠিক কত টাকা অনুদান দিচ্ছেন সেই ব্যাপারে কিছুই জানায় নি।

এ আলোচনা বেশিদূর পর্যন্ত গড়ানোর আগেই জানা গেছে, কোহলি-আনুশকা দম্পতির দানকৃত অর্থের পরিমাণ। ভারতের বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী দুজন মিলে ৩ কোটি রুপি দিয়েছেন করোনা ফান্ডে। তবে সঙ্গতকারণেই সেটি প্রকাশ করেননি কোহলি ও আনুশকা।

এইদিন বিরাট কোহলি বলেন, দেশের মানুষের এই কষ্ট দেখে আর থাকতে পারছি না, তাই আমি এবং আনুশকা সিদ্ধান্ত নিয়েছি প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করার। আশা করবো আমাদের এই সামান্য অর্থ সাহায্য দেশের মানুষের কাজে লাগবে।

গত সপ্তাহেই কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার, সাবেক ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি সকলেই করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য ৫০ লক্ষ টাকা করে অনুদান দিয়েছেন। এছাড়াও আরেক ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না দিয়েছেন ৫২ লক্ষ টাকা। বিসিসিআই এর তরফে দেওয়া হয়েছে ৫১ কোটি টাকা। এবার করোনা মোকাবেলায় আর্থিক সাহায্য করতে এগিয়ে এলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

shopno
  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত