ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকাকে প্রকাশ্যে চুমু, গ্রেপ্তার ইরানি অ্যাথলেট (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২০, ১৮:০১  
আপডেট :
 ২৪ মে ২০২০, ১৮:০৭

প্রেমিকাকে প্রকাশ্যে চুমু, গ্রেপ্তার ইরানি অ্যাথলেট (ভিডিও)

ইউরোপের কোন দেশ হলে হয়তো ফিরেও তাকাতো না কেউ। সেসব দেশে পারস্পরিক ঘনিষ্ঠতা দেখা হয় খুবই স্বাভাবিক চোখে। কিন্তু ইরানের মতো দেশে একই কাজ করতে যাওয়া রীতিমতো দুঃসাহসের শামিল। সে কাজ করতে গিয়েই গ্রেপ্তার হলেন ইরানের পার্কোর অ্যাথলেট আলি রেজা জাপালাঘি।

করোনাভাইরাসের লকডাউনের মধ্যেই বান্ধবীকে নিয়ে বাসার ছাদে গিয়েছিলেন জাপালাঘি। স্বাভাবিকভাবেই সেখানে ছিল তাদের ব্যক্তিগত সময় ও কিছু অন্তরঙ্গ মুহূর্ত। এটুক পর্যন্ত হয়তো ঠিকই ছিল, কারণ নিজ বাসার ছাদে কী করেছেন তিনি তা জানার কথা নয় কারো। কিন্তু জাপালাঘি ভুলটা করেছেন বান্ধবীর সঙ্গে চুম্বনরত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। নিজের জনপ্রিয়তার কারণেই ইন্সটাগ্রামে জাপালাঘির প্রায় দেড় লাখ ফলোয়ার। এদের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি-ভিডিও ভাগ করেই বিপদে পড়েছেন জাপালাঘি।

ইরানের আইনে সরাসরি উল্লেখ রয়েছে, জনসম্মুখে আসার আগে যেকোন নারীকে মাথার চুল এবং সারা শরীর ঢেকে রাখতে হবে। কিন্তু জাপালাঘির বান্ধবী ছিলেন খুবই স্বল্প বসনা হয়ে। যা সরাসরি দেশের আইনের লঙ্গন। ফলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সেই বান্ধবীকেও আটক করার প্রক্রিয়া চলছে।

তেহরানের পুলিশের প্রধান হোসেইন রহিমী সংবাদ সংস্থা আইএসএনএকে এ খবর নিশ্চিত করে বলেছেন, ‘তেহরান সাইবার পুলিশ এই ব্যক্তিকে (আলি রেজা জাপালাঘি) গ্রেপ্তার করেছে। সে এবং তার বান্ধবীর আইনবিরোধী, নগ্ন কাজের অবশ্যই বিচার হবে।’

  • সর্বশেষ
  • পঠিত