ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

না ফেরার দেশে পর্দার ধোনি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ জুন ২০২০, ১৬:১১  
আপডেট :
 ১৪ জুন ২০২০, ১৬:২৮

না ফেরার দেশে পর্দার ধোনি

ভারতের কিংবদন্তিতুল্য ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনিকে নিয়ে নির্মিত বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করা অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। রোববার নিজের ফ্ল্যাটের ঝুলন্ত অবস্থায় সুশান্তের দেহ উদ্ধার করা হয়।

অনেকের মতেই ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রূপালি পর্দায় মূর্ত হয়ে ফুটে উঠেছিলেন সুশান্ত সিং রাজপুতের কল্যাণে। 'এমএস ধোনি – দি আনটোল্ড স্টোরি' চলচ্চিত্রে ধোনির মতোই শান্ত ও কৌশলী চরিত্রে দেখা গিয়েছিল এই তারকাকে। কে জানতো তার মনের মধ্যেই ছিল এত কষ্ট।

এম এস ধোনি, দ্য আনটল্ড স্টোরি ছাড়াও আরও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছিলেন সুশান্ত। এর মধ্যে উল্লেখযোগ্য হল- কই পো চে, শুধ দেশি রোমান্স, পিকে, ছিছোড়ে, ডিটেকটিভ বোমকেশ বকশি, রাবতা, কেদারনাথ, ড্রাইভ প্রমুখ। অনবদ্য অভিনয়ে ক্যারিয়ারজুড়ে অনেক পুরস্কার জিতেছিলেন সুশান্ত।

মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে আজ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দিলে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। কিছুদিন আগেই সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা স্যালিয়ান মুম্বইের মালাডে তার বন্ধুর বাড়ির জানালা থেকে পড়ে যান।

এই শোকবহ খবরের প্রাথমিক ধাক্কা কাটতে অনেকের সময় লাগবে। এই শোক বিনোদন জগত থেকে ছড়িয়ে পড়েছে ক্রীড়াজগতেও। ধোনির চরিত্রে অভিনয় করে সুশান্ত যেন ক্রীড়া জগতের একজন হয়ে গেছেন। ইতোমধ্যেই সোশ্যাল সাইটে আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। সবার প্রশ্ন, কেন জীবনে সাফল্যের মুহূর্তে এই অভিনেতা আত্মহত্যা করলেন? হয়তো পুলিশী তদন্তে তার আত্মহত্যার কারণ বেরিয়ে আসবে একদিন। কিন্তু মানুষটি আর ফিরে আসবে না। সিনেমার ধোনির বয়স থেমে গেল চৌত্রিশেই।

  • সর্বশেষ
  • পঠিত