ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

সুশান্তের মৃত্যু, যা বললেন সাকিবপত্নী

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ জুন ২০২০, ২১:১০  
আপডেট :
 ১৪ জুন ২০২০, ২১:৩০

‘ডিপ্রেশন খুবই ভয়ংকর এবং অপ্রকাশিত বিষয়’

ভারতের কিংবদন্তিতুল্য ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনিকে নিয়ে নির্মিত বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করা অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। রোববার নিজের ফ্ল্যাটের ঝুলন্ত অবস্থায় সুশান্তের দেহ উদ্ধার করা হয়।

অনেকের মতেই ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রূপালি পর্দায় মূর্ত হয়ে ফুটে উঠেছিলেন সুশান্ত সিং রাজপুতের কল্যাণে। 'এমএস ধোনি – দি আনটোল্ড স্টোরি' চলচ্চিত্রে ধোনির মতোই শান্ত ও কৌশলী চরিত্রে দেখা গিয়েছিল এই তারকাকে। কে জানতো তার মনের মধ্যেই ছিল এত কষ্ট।

প্রাথমিক প্রমাণ থেকে ধারণা করা হচ্ছে, তিনি ডিপ্রেশনে ভূগছিলেন। তার ফ্ল্যাট থেকে ডিপ্রেশন কমানোর ওষুধও পেয়েছে পুলিশ। এই ডিপ্রেশন যে কতটা ভয়াবহ হতে পারে তা নিয়ে মানুষকে সচেতন করতে শুরু করেছেন তারকারা।

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির এই অভিনেতার মৃত্যুতে ব্যথিত। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে তিনি সতর্ক করেছেন ডিপ্রেশন নিয়ে। শিশির লিখেছেন, ‘কি শোকাবহ একটা খবর! ডিপ্রেশন খুবই ভয়ংকর এবং অপ্রকাশিত বিষয়। সুতরাং একজন মানুষ কোন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে, সেটা না জেনে তাকে বিচার করবেন না।’

  • সর্বশেষ
  • পঠিত