ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২০, ২০:০১

প্রিন্ট

রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠাল চেন্নাই

রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠাল চেন্নাই
স্পোর্টস ডেস্ক

আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস। অপরদিকে আজই আইপিএল অভিযান শুরু করতে চলেছে রাজস্থান রয়্যালস। আবুধাবি ও দুবাইয়ে হয়েছে এর আগে আইপিএলের ৪টি ম্যাচ। আজ আইপিএল ২০২০তে শারজাতে হতে চলেছে প্রথম খেলা। প্রথম ম্য়াচে জয় পাওয়ায় আত্মবিশ্বাী এমএস ধোনির দল। অপরদিকে দলে বেশ কিথু সমস্যা থাকলেও লড়াই দিতে প্রস্তুত স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস। এদিন প্রথম টসে জিতে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠাল চেন্নাই।

চেন্নাই দলে ব্য়াটিং ও বোলিংয়ের ভারসাম্য রয়েছে। ব্য়াটিংয়ে মূলত শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসি, অম্বাতি রায়ডু, কেদার যাদবদের উপর ভরসা রাখছে সিএসকে শিবির। এছাড়াও আজকের ম্যাচে ধোনি ধামাকা দেখার অপেক্ষায় রয়েছে গোটা ক্রিকেট বিশ্ব।

বোলিং লাইনআপে চেন্নাইকে ভরসা জোগাচ্ছে লুঙ্গি এনগিডি, দীপক চাহার ও স্যাম কুরান। কুরান ও জাদেজার পাওয়ার হিটিংয়েরও ক্ষমতা রয়েছে। স্পিন বোলিং লাইন আপে রয়েছে অভিজ্ঞ দুই স্পিনার রবীন্দ্র জাদেজা ও পীযুষ চাওলা।

অপরদিকে রাজস্থান রয়্যালস দল বেন স্টোকস ও জস বাটলারকে পাচ্ছে না প্রথম ম্য়াচে। ফলে শক্তির বিচারে সিএসকের থেকে একটু পিছিয়ে স্টিভ স্মিথের দল। যদিও সীমিত শক্তি নিয়েই সিএসকে বধের ঘুঁটি সাজিয়েছে রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ।

ব্য়াটিং লাইনআপে মূল ভরসা রাখছে সঞ্জু স্যামসন, স্টিভ স্মিথ, রবিন উথাপ্পা ও ডেভিড মিলারদের উপর। বোলিংয়ে রয়েছে জোফ্রা আর্চার, জয়দেব উনাদকাট, শ্রেয়স গোপালরা। যদিও ম্য়াচে ধোনির চেন্নাইকেই এগিয়ে রাখছে ক্রিকেট বিশেষজ্ঞরা।

আরো পড়ুন: আম্পায়ারের ভুল সিদ্ধান্তে প্রীতি জিনতার ক্ষোভ

আরো পড়ুন: আম্পায়ারকে ধুয়ে দিলেন শেবাগ

আরো পড়ুন: হঠাৎ আইপিএল থেকে সরে দাঁড়ালেন রায়না

আরো পড়ুন: আইপিএল নিয়ে উইলিয়ামসনের ভয়

আরো পড়ুন: অবশেষে জানা গেলো রায়নার আইপিএল ছাড়ার কারণ!

আরো পড়ুন: ধোনির পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় রায়নার

আরো পড়ুন: নতুন চুক্তিতে বিতর্কের মুখে ধোনি

আরো পড়ুন: আইপিএল থেকে হঠাৎ বাদ মায়ান্তি ল্যাঙ্গার

আরো পড়ুন: আইপিএল সঞ্চালনায় বিশ্বখ্যাত নেরোলি মেডোজ

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত