ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদের মৃত্যু

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ২১:৩৪  
আপডেট :
 ২৭ অক্টোবর ২০২০, ২২:১৫

ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদের মৃত্যু
ছবি: সংগৃহীত

চলছিল ক্রীড়া সাংবাদিকদের ক্রীড়া উৎসব। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বার্ষিক এ উৎসবে নিয়মিত অংশগ্রহণ করেন মোস্তাক আহমেদ খান। অর্জনের ঝুলিতে টুকটাক ট্রফিও রয়েছে। মঙ্গলবার নেমেছিলেন পল্টনের শহীদ তাজউদ্দিন উডেনফ্লোরে। খেলছিলেন ব্যাডমিন্টন। কিন্তু তরতাজা প্রাণ বেরিয়ে এলেন নিথর হয়ে।

মঙ্গলবার দুপুর পৌনে ৩ টার দিকে পল্টনের শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বিএসপিএ স্পোর্টস কার্নিভালের উদ্বোধনী দিনে ব্যাডমিন্টন দ্বৈতের সেমিফাইনাল চলাকালীন হার্ট অ্যাটাক করেন তিনি। দ্রুত স্থানীয় একটি হাসপাতলে নেয়া হলে কর্তব্য চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে বিএসপিএ গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছে।

ক্রীড়া অন্তঃপ্রাণ মোস্তাক আহমেদের মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন তাদের স্পোর্টস কার্নিভাল স্থগিত করেছে।

মৃত্যুর আগ পর্যন্ত তিনি স্পোর্টস অনলাইন পোর্টাল বিডি স্পোর্ট২৪ এ কাজ করেছেন। এর আগে দৈনিক নয়া দিগন্ত, অনলাইন নিউজ পোর্টাল বাংলা রিপোর্টে কাজ করেছেন মোস্তাক আহমেদ খান।

তার মৃত্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন, বাংলাদেশ ক্রীড়া সংবাদিক সংস্থা শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছেন:

> দুবাইতে হবে আইপিএল ফাইনাল

> বুধবার নিষেধাজ্ঞামুক্ত হচ্ছেন সাকিব

> ভুয়া খবরে ক্ষুব্ধ ফুটবল তারকা পল পগবা

> ধোনিপত্নীর আবেগঘন স্ট্যাটাসে আপ্লুত ভক্তরা

> জাতীয় দল ছাড়ার খবর মিথ্যা: পগবা

> ১৭ বছর বয়সে না ফেরার দেশে উইস্টেন

  • সর্বশেষ
  • পঠিত