ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

টি-টেন খেলতে দুবাইয়ে সাকিব, মুস্তাফিজকে বিসিবির না

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৫:০০

টি-টেন খেলতে দুবাইয়ে সাকিব, মুস্তাফিজকে বিসিবির না

টেস্ট থেকে ওয়ানডে, টি-টোয়েন্টির পর ক্রিকেটে এসেছে আরেকটি ছোট সংস্করণ টি-টেন। ফুটবল ম্যাচের সময়েই দেখা যাবে পুরো ক্রিকেট ম্যাচ। মানে ৯০ মিনিটেই খেলা হবে টি-টেনের প্রতিটি ম্যাচ। প্রত্যেক দল খেলবে ১০ ওভার করবে। এর নামই 'টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট'। এই টুর্নামেন্টেই অংশ নিতে ইতোমধ্যে দুবাই পৌঁছেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বাংলাদেশ থেকে সাকিব ছাড়াও এই টুর্নামেন্টে দল পেয়েছিলেন তামিম ইকবাল ও মোস্তাফিজুর রহমান। সাকিব চলে গেলেও বিসিবি থেকে অনাপত্তি পত্র না পাওয়ায় টি-টেনে খেলা হবে না কাটার মাস্টার মোস্তাফিজের। আর তামিম ইকবাল অনাপত্তিপত্র পেয়েছে কিনা তা এখনো নিশ্চিত না। কেননা তামিমকে আজ বিসিবি কার্যালয়ে ডাকা হয়েছে। বিপিএল চলাকালীন সময়ে গণমাধ্যমের সামনে মিরপুরের উইকেটকে ‘জঘন্য' বলেছিলেন কুমিল্লার অধিনায়ক তামিম। আর এ নিয়ে শুনানিতে দিতে হবে সেটির জবাব।

আজ বাংলাদেশ সময় রাত দশটায় মোস্তাফিজুর রহমানের দল বেঙ্গল টাইগার্সের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল কেরালা কিংস। রাত বারোটায় মারাঠা অ্যারাবিয়ান্সের মুখোমুখি হবে তামিম ইকবালের দল পাখতুনস। টুর্নামেন্টটি বাংলাদেশে সম্প্রচার করবে চ্যানেল নাইন, ভারতে সনি ইএসপিএন, পাকিস্তানে টেন স্পোর্টস ইংল্যান্ড ও আমেরিকায় এআরওয়াই ডিজিটাল ও সৌদি আরবে ওএসএন চ্যানেল। এছাড়াও টি-টেন ক্রিকেট লিগ সরাসরি সম্প্রচার করবে ডিজিটাল বিনোদন সেবা আইফ্লিক্স।

  • সর্বশেষ
  • পঠিত