ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ক্রিকেটারদের পার্টিতে চিয়ারলিডার, বিতর্কে আইপিএল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৪:২৯

ক্রিকেটারদের পার্টিতে চিয়ারলিডার, বিতর্কে আইপিএল

আইপিএলে খেলা ক্রিকেটারদের সঙ্গে বাইরের লোকদের মেলামেশা নিয়ে সতর্ক অবস্থানে আছে ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু শত বাঁধা থাকা সত্ত্বেও ক্রিকেটারদের রাতের পার্টিতে শামিল হন আইপিলের চিয়ারলিডার।

দিল্লি ডেয়ারডেভিলসের ডিনারে নিয়ে আসা হয়েছে চিয়ারলিডার। বিতর্ক শুরু এখান থেকেই। তাই দিল্লি ডেয়ারডেভিলসকে সতর্ক করল বিসিসিআই এর অ্যান্টি কোরাপশন ইউনিট (এসিইউ)।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ঘটনা গত শুক্রবার। সেদিন চেন্নাই সুপার কিংস এর সঙ্গে ম্যাচের পরে গুরুগ্রামে আয়োজিত নৈশভোজে দিল্লি ফ্র্যাঞ্চাইজি আমন্ত্রণ করেছিল চিয়ারলিডারদেরও।

ম্যাচ গড়াপেটা তথা বেটিং-এর ইতিহাস আইপিএল-এর কলঙ্কজনক অধ্যায়। ক্রিকেটারদের সঙ্গে বাইরের লোকেদের মেলামেশা নিয়ে তার পর থেকেই সতর্ক বিসিসিআই। তবে এসিইউ দিল্লি ডেয়ারডেভিলসদের বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ করেনি। তবে কর্তৃপক্ষ জানিয়েছে, চিয়ারলিডারররা ক্রিকেটারদের সঙ্গে কোনও ভাবেই সংযুক্ত ছিলেন না পার্টির সময়ে। তারা এসেছিলেন নিজেদের মতো। তার পর খাওয়া সেরে ফিরেও গিয়েছিলেন।

বোর্ডের তরফে দিল্লিকে সতর্ক করা হয়েছে। এমন ঘটনা ঘটলে যে ভবিষ্যতে কঠোর পদক্ষেপ করা হবে, সেটাও জানিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, চেন্নাই ও মুম্বইকে হারালেও শেষ পর্যন্ত আইপিএল থেকে বিদায় নিতে হয়েছে দিল্লিকে। শেষ চারে পৌঁছাতে না পারার পাশাপাশি চিয়ারলিডার বিতর্কও সঙ্গে নিয়ে শেষ হল তাদের এবারের আইপিএল অভিযান।

  • সর্বশেষ
  • পঠিত