ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ভক্তদের ভালোবাসায় আবেগাপ্লুত সাকিব-শিশির

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৫:৩৬

ভক্তদের ভালোবাসায় আবেগাপ্লুত সাকিব-শিশির

বাংলাদেশ তথা বিশ্বজুড়ে খ্যাতি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। তার অলরাউন্ড পারফরম্যান্সে হাসি ফুটে উঠে দেশের ক্রিড়াপ্রেমীদের। কিন্তু যে হাতে দেশকে আনন্দের জোয়ারে ভাসান, সেই হাতই আজ ইনজুরির কবলে। বাঁহাতের কনিষ্ঠা আঙুলের চোটে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন তিনি। সম্প্রতি চোট মারাত্মক হয়ে উঠলে সরাসরি মাঠ থেকেই আশ্রয় নিতে হয় হাসপাতালে। দেশে প্রাথমিক পর্যায়ের চিকিৎসা শেষে বর্তমানে রয়েছেন মেলবোর্নে। আগের থেকে এখন অনেকটাই সুস্থ তিনি। তবে তিন মাসের মধ্যে ক্রিকেটে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে।

সাকিবের সেই সমর্থকরা শুক্রবার দেশব্যাপী মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন, যাতে মহান আল্লাহ বাংলাদেশের সেরা ক্রিকেটারকে দ্রুত সুস্থ করে দেন। আর সমর্থকদের এই ভালোবাসা ভরপুর কাজে আবেগে আপ্লুত সাকিব।

সেই খবর দেখে শনিবার সকালে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে দেওয়া এক পোস্টে সমর্থকদের ধন্যবাদ জানিয়ে সাকিব বলেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুড়ে আমার এত অগণিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ।’

দ্রুত মাঠে ফেরার প্রত্যাশা করে সাকিব আরও বলেন, ‘ইনশাআল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

সাকিবের দ্রুত সুস্থতা কামনা করে তার জন্য দেশজুড়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনের খবরটি পেয়েছেন সাকিবপত্নী স্ত্রী উম্মে আল হাসান শিশিরও। তিনিও মুগ্ধ হয়ে নিজের ফেসবুকে মুগ্ধতার কথা জানিয়েছিলেন।

নিজের স্বীকৃত ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক পোস্টে শিশির লিখেন, ‘এটি বর্ণনা করার ভাষা আমার নেই। এই মানুষগুলো সাকিবের দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলে জড়ো হয়েছেন। আমি জানতে পেরেছি এটি তার একনিষ্ঠ সমর্থকরা করেছেন। আমি নির্বাক হয়ে পড়েছি। আল্লাহ আপনাদের দোয়া ও ভালোবাসা দিয়ে তাকে ধন্য করেছেন। আলহামদুলিল্লাহ্, সাকিব চোট সেরে সুস্থ হয়ে উঠছে। আল্লাহ আমাদের প্রতি দয়াশীল হয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত