ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

সালমান এফ রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব-রুবেল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ১৮:৫৪

সালমান এফ রহমানের সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব-রুবেল

আগামীকাল সিলেটের দ্বিতীয় দিনের খেলায় রাজশাহী কিংসের বিপক্ষে নামবে ঢাকা ডাইনামাইটস। এই দলের আইকন খেলোয়াড় ও অধিনায়ক টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। কাল খেলা, কিন্তু ম্যাচের আগের দিন সিলেটে নেই সাকিব। ঢাকার এই অধিনায়ককে ম্যাচের আগের দিন দেখা গেল ঢাকার দোহারে অনুষ্ঠিত এক সংবর্ধনা অনুষ্ঠানে। যেখানে সাকিবের সাথে উপস্থিত ছিলেন ঢাকা ডাইনামাইটসের অন্যতম পেসার রুবেল হোসেন।

সাকিব-রুবেলকে যে সংবর্ধনা অনুষ্ঠানে দেখা গেছে, সেটির আয়োজক দোহার-নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। দোহার-নবাবগঞ্জ আসন থেকে থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন দেশের বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান। তাই উপজেলার আওয়ামী লীগের পক্ষ থেকে নবনির্বাচিত সাংসদ সালমান এফ রহমানের গণসংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্যও দেন।

ফেসবুকে সালমান এফ রহমান ফ্যান ক্লাব দোহার-নবাবগঞ্জ পেজে প্রকাশিত ছবিতে দেখা যায়, সালমান এফ রহমানের পাশেই বসে আছেন সাকিব আল হাসান। মঞ্চে দেখা গেছে জাতীয় দলের আরেক ক্রিকেটার রুবেল হোসেনকেও।

  • সর্বশেষ
  • পঠিত