ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

অবসর নিয়ে যা বললেন ইমরুল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১১:১৭

অবসর নিয়ে যা বললেন ইমরুল

গতকাল দুপুরে মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু৷ কিন্তু ফিটনেস ও ফর্ম দুটোই পরিপূর্ণ থাকা সত্ত্বেও এই স্কোয়াডে জায়গা হয়নি অভিজ্ঞ ওপেনার ইমরুল কায়েসের৷ তবে বেশ কিছু সংবাদমাধ্যমসহ অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমরুলের অবসরের সংবাদ প্রচার করছেন৷ ফেসবুকে ঝড়ের মধ্যেও শান্তির বার্তা হিসেবে ইমরুল কায়েসে অবসরের ব্যাপারটিতে দুঃখ প্রকাশ করেন।

আজ ফেসবুকে তিনি লিখেন, ‘আমি একটা জিনিশ কয়দিন যাবত লক্ষ্য করছি আমাকে নিয়ে অনেকে পোস্ট করছেন আমি নাকি ক্রিকেট থেকে রিটায়ার্ড করছি। এটা সত্যিই আমার জন্য অনেক দুঃখজনক, এই নিউজগুলো। আমার ১১ বছরের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে আমি সমসময় দেশ ও দেশের মানুষকে কিছু দেয়ার ট্রাই করেছি। কখনও আল্লাহর রহমতে সফল হয়েছি, আবার ব্যর্থও হয়েছি। তবে যদি বাংলাদেশ ক্রিকেটকে ১% ও দিয়ে থাকি তবে আমি নিজেকে সার্থক মনেকরি। ক্রিকেট আমার ভালোবাসা। আমি বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পরেছি মানে এই নয় যে ক্রিকেট ছেড়ে দিব। আমার সামনে যখনই সুযোগ আসবে বাংলাদেশ ক্রিকেটকে আমি কিছু দেয়ার সর্বাত্মক চেষ্টা করব৷ সবাই আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন৷ আমার সকল সমর্থকসহ হেটার্সদেরকেও ধন্যবাদ।’

নানা জল্পনাকল্পনার মধ্যে ইমরুলকে দলে না নেয়ায় ক্ষুব্ধ সমর্থকেরা। অনেকেই আবেগঘন পোস্ট দিচ্ছেন আবার অনেকে ধুয়ে দিচ্ছেন বিসিবিকে৷ অনেকেই আশাবাদ ব্যক্ত করছেন যে মাঝপথে হলেও বিশ্বকাপে ডাক পাবেন তিনি।

গতকাল সাংবাদিকদের প্রশ্নের ব্যাখ্যায় ইমরুলকে দলে না নেয়ার ব্যাপারে প্রধান নির্বাচক বলেন, ফর্ম কিংবা ফিটনেস নয়, ইমরুলকে নেয়া হয়নি ডানহাতি-বামহাতি কম্বিনেশন রাখার জন্য। তার ব্যাখ্যা, যেহেতু ওপেনিংয়ে তামিমের জায়গা পাক্কা। তাই তার সঙ্গী হিসেবে একজন ডানহাতিকেই নিতে চায় টিম ম্যানেজমেন্ট।

মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘আমাদের বিশ জনের যে পুল আছে সেটার মধ্যে ও আছে। টিম ম্যানেজমেন্ট টপ অর্ডারে ডানহাতি এবং বামহাতি ব্যাটসম্যানের একটা কম্বিনেশন চাচ্ছিলেন। সেই বিবেচনা করেই ওকে অফ করে রাখা হয়েছে।’

  • সর্বশেষ
  • পঠিত