ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

নেইমারকে দলে আনতে প্যারিসে রিয়ালের কর্তারা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১২:৩৬

নেইমারকে দলে আনতে প্যারিসে রিয়ালের কর্তারা

বার্সেলোনা সমর্থকদের কাঁদিয়ে প্যারিসের পথে যাত্রা করেছিলেন তিনি। কাতালানরা তাকে ক্ষমা করেনি। মাঝে অনেকবার ফিরে আসার ইচ্ছে প্রকাশ করলেও ব্রাজিলিয়ান নেইমারকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখায়নি বার্সেলোনা। অন্যদিকে রোনালদো রিয়েল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি দেওয়ায় নেইমারকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিলেন মাদ্রিদ কর্তারা। কিন্তু মাঝে অনেকবার আটকেছে সেই কথা। মৌসুম শুরু হয়ে গিয়েছে। আর এরমধ্যেই প্যারিস রওনা দিয়েছে রিয়েল মাদ্রিদের কর্তাদের একটি দল। তাহলে কি এ বার নেইমারের সঙ্গে পাকাপাকি কথা বলতে চাইছে মাদ্রিদ। স্পেন জুড়ে চলছে এই জল্পনা।

স্পেনের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, রিয়েল মাদ্রিদের কর্তাদের একটা দল প্যারিসে গিয়েছেন। সেখানেই সম্ভবত প্যারিস সেন্ট জার্মেইন কর্তাদের সঙ্গে নেইমারকে নিয়ে কথা বলবেন তারা। সংবাদমাধ্যমে আরও দাবি করা হয়েছে, নেইমারের মাদ্রিদ আসা নিয়ে কথাবার্তা চূড়ান্ত করতে চায় রিয়াল মাদ্রিদ। কারণ এবার জিদানের কোচিংয়ে নতুন করে দল গোছাতে চাইছে মাদ্রিদ। সেই কারণে অনেক পুরনো ফুটবলারকে ছেড়ে অনেক নতুন ফুটবলার নেওয়া হয়েছে।

দলে নেওয়া হয়েছে ইডেন হ্যাজাডের মতো প্লেমেকারকে। তবে শুধু ফুটবলার নয়, ব্র্যান্ড ভ্যালুর দিকেও নজর দিচ্ছে মাদ্রিদ। রোনালদো স্পেন ছাড়ার পর মাদ্রিদের ব্র্যান্ড ভ্যালু কিছুটা কমেছে। দলের ভিতরের খবর, ওয়েলস তারকা গ্যারেথ বেলকেও চান না কোচ জিদান। আর তাই প্রতিদ্বন্দ্বী বার্সায় মেসির বিপরীতে দলের মুখ হিসেবে নেইমারকে আনতে চাইছেন পেরেজরা।

নেইমারকে নেওয়ার ব্যাপারে এর আগেও অনেক কথা হয়েছে। তবে মাদ্রিদের থেকে বার্সেলোনাতে আসতেই বেশি ইচ্ছুক ছিলেন ব্রাজিলের এই তারকা। আর তাই পাকাপাকি কথা হয়নি। কিন্তু বার্সেলোনার তরফে জানিয়ে দেওয়া হয়েছে, নেইমারকে তারা নিতে চান না। এই কারণেই হয়তো এবার আরও বেশি জোর দিয়ে নেইমারের সঙ্গে কথা চালাতে চাইছেন মাদ্রিদের কর্তারা।

  • সর্বশেষ
  • পঠিত