ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

প্রিমিয়ার লিগের শিরোপা গুরুত্বপূর্ণ নয়: গার্দিওলা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১৮:৪৩

প্রিমিয়ার লিগের শিরোপা গুরুত্বপূর্ণ নয়: গার্দিওলা

ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা বলেছেন, এবারের মৌসুমে তার কাছে সিটিজেনদের প্রিমিয়ার লিগের শিরোপা ততটা গুরুত্বপূর্ণ নয়। তবে দলের কাছে তার একটাই চাওয়া শিরোপা দৌড়ে শেষ পর্যন্ত যেন সকলে লিভারপুলের সাথে শতভাগ লড়াই চালিয়ে যায়।

ইতিহাদ স্টেডিয়ামে চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ২-১ গোলে জয়ী হয়ে লিভারপুলের থেকে ৯ পয়েন্ট পিছিয়ে রয়েছে সিটিজেনরা। এবারের লিগে টানা তৃতীয় শিরোপা জয়ের লক্ষে মাঠে নেমেছে ম্যান সিটি। কিন্তু গার্দিওলার কাছে আবারো লিগ শিরোপা ঘরে তোলা মূল লক্ষ্য নয়।

এ সম্পর্কে এই স্প্যানিয়ার্ড বলেছেন, ‘আমি মনে করি আমাদের সমাজ, আমাদের সন্তান, আমাদের তরুনদের সামনে মোটেই ভাল কোন বার্তা নয় যে জয়টাই মূখ্য। যারা জয়ী হবে তারাই সবথেকে নির্ভূল। বিষয়টা আসলে মোটেই তা নয়। গুরুত্বপূর্ণ হচ্ছে সকলের প্রচেষ্টা, প্রতিশ্রুতি, পরিস্থিতি। এভাবে আসলে সামনে এগিয়ে যাওয়া যায়না। আমি আমার খেলোয়াড়দের বলেছি, তোমরা তোমাদের কাজ কর, দেখা যাক ডিসেম্বর, জানুয়ারি, ফেব্রুয়ারিতে কি হয়। ঐ সময় বোঝা যাবে আমরা কোন অবস্থানে আছি। যদি আমরা অনেক দুরে থাকি সেটাও মেনে নিব। তখন আমরা আগামী মৌসুমের জন্য চেষ্টা করবো।’

এদিকে গুঞ্জন রয়েছে মৌসুমের শেষে সিটি ছাড়তে যাচ্ছেন গার্দিওলা। যদিও গত সপ্তাহে ৪৮ বছর বয়সী গার্দিওলা এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত