ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

আমাকে নিয়ে পলিটিকস করবেন না: মাশরাফি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪৫

আমাকে নিয়ে পলিটিকস করবেন না: মাশরাফি

প্রতিটি ইউনিয়ন থেকে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দাঁড়াতে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন নড়াইল ২ (লোহাগড়া-নড়াইল সদরের একাংশ) আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে মাশরাফি বলেন, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই। এগুলো যেকোনো ভাবে নির্মূল করতে হবে। মাদক ও দুর্নীতিমুক্ত নড়াইল গড়তে হবে। আপনারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকুন। দলে গ্রুপিং করবেন না। আমাদের কে উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকাতে হবে। আর আমাকে নিয়ে পলিটিকস করবেন না।

মাশরাফি এসব কথা বলেন নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায়। গতকাল সোমবার রাত আটটা থেকে নয়টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে মতবিনিময় সভা হয়।

সভায় মাশরাফি জানান, আমি কারও সমালোচনা করি না। প্রত্যেককে সমান চোখে দেখি। সবাইকে সম্মান দিই। আপনারা রাজনীতিতে দীর্ঘ দিন ধরে আছেন। আমি অনেকেরই সন্তানতুল্য। আমার ভুল হলে সরাসরি বলবেন। এলাকার উন্নয়নের জন্য ইউনিয়নভিত্তিক চাহিদার তালিকা করে আমাকে দেন। তাহলে আমি আগামী তিন বছরের মধ্যে এই এলাকার পরিবর্তন করতে পারব।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এ কে এম ফয়জুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, সাংগঠনিক সম্পাদক শিকদার নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শিকদার, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ, জেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুর রহমান, জেলা পরিষদের সদস্য শেখ সুলতান মাহমুদ, এলএসজেএন ইউনিয়ন ইনিস্টিটিউশনের প্রধান শিক্ষক শিকদার মো. আব্দুল জলিল বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • পঠিত