ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

স্বামীর পাশেই সমাহিত হচ্ছেন আফসানা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৩:০৩  
আপডেট :
 ২৩ মার্চ ২০১৮, ১৪:৪৯

স্বামীর পাশেই সমাহিত হচ্ছেন আফসানা

রাজধানীর বনানীর সামরিক কবরস্থানে স্বামী পাইলট আবিদ সুলতানের কবরের পাশেই সমাহিত করা হবে তার স্ত্রী আফসানা খানমকে। তিনি আজ সকাল ৯টা ২৫ মিনিটের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

শুক্রবার বাদ আসর জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন আফসানার ফুফাতো ভাই শাহিনুল ইসলাম শাহিন।

শাহিন জানান, বাদ আসর উত্তরার ১২নম্বর সেক্টর পার্কের পাশের মসজিদে আফসানার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী সামরিক কবরস্থানে স্বামী আবিদের কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

এর আগে শুক্রবার সকালে আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আফসানা খানম।

গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্তে স্বামীর মৃত্যুর খবর শোনার পর ভেঙে পড়েন আফসানা। গত রবিবার ব্রেইন স্ট্রোক করলে তাকে দ্রুত নেয়া হয় উত্তরার একটি হাসপাতালে। অবস্থার অবনতি হলে সেদিনই তাকে নেয়া হয় আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে। সেদিনই তার একটি অস্ত্রোপচার হয়।

পরদিন সোমবার আবারও স্ট্রোক করলে দ্বিতীয় দফায় তার অস্ত্রোপচার করা হয়। এরপর থেকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল আফসানাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে না ফেরার দেশে চলে যান আফসানা খানম।

আরও জানতে পড়ুন

মারা গেছেন পাইলট আবিদের স্ত্রী

পাইলট আবিদের স্ত্রী স্ট্রোক করেছেন

লাইফ সাপোর্টে পাইলট আবিদের স্ত্রী

খুলে রাখা হয়েছে ক্যাপ্টেন আবিদের স্ত্রীর মাথার খুলি

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত