ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৭:৫৯

প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

নড়াইল সদর উপজেলার সুবুদ্ধিডাঙ্গা গ্রামে প্রেমিককে গাছে বেঁধে রেখে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার অন্যতম আসামি শাহজালাল মিনা (২৩) এবং অজ্ঞাতনামাদের মধ্যে থেকে এনামুল (২৫) নামে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার মাগুরা জেলার শালিখা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এর আগে গত ২০ জুন তিনজনের নাম উল্লেখসহ কয়েকজনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের হয়।

আসামিরা হলেন, সুবুদ্ধিডাঙ্গা গ্রামের আজাদ মিনার ছেলে রফিকুল মিনা (৩০), হালিম মিনার ছেলে শাহজালাল মিনা (২৩) এবং আজগর মিনার ছেলে মাসুম মিনা (২৫)। এর আগে গত ১৯ জুন রাতে নড়াইল সদর উপজেলার ডাঙ্গাসিঙ্গীয়া গ্রামের ওই মেয়েটিকে আসামিরা গণধর্ষণ করে বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ জুন রাতে তার প্রেমিক হবখালী গ্রামের শাকিব প্রেমিকা অষ্টম শ্রেণীর ছাত্রীকে সঙ্গে নিয়ে যশোর থেকে নড়াইলে আসছিলেন। পথিমধ্যে নড়াইলের হবখালী আদর্শ কলেজ এলাকায় অটোবাইক থেকে নেমে যায় তারা। রাত ৯টার দিকে মাসুমের দোকানের কাছে পৌঁছালে ৮-৯ জন লোক তাদের (প্রেমিক-প্রেমিকা) পথরোধ করে। স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে নেয়ার কথা বলে তাদের হবখালী বাজারের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে এলাকার কয়েকজন যুবক। এক পর্যায়ে অভিযুক্ত রফিকুল মিনা, শাহজালাল মিনা ও মাসুম মিনা হবখালী কলেজ এলাকায় প্রেমিককে গাছে বেঁধে রেখে পাটক্ষেতে নিয়ে প্রেমিকা গণধর্ষণ করে এবং বুক, মুখ ও হাতের বিভিন্ন অংশে জখম করে। গণধর্ষণের পর আসামিরা হুমকি দেয় যে, বিষয়টি কাউকে জানালে তারা ইন্টারনেটে ছেড়ে দেবে।

পরে রাত ১২টার দিকে প্রেমিকসহ স্থানীয় তিনজন ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে সুবুদ্ধিডাঙ্গা গ্রামে শাকিলের বাড়িতে নিয়ে যান। পরে পুলিশ এসে প্রেমিক-প্রেমিকা উদ্ধার করে নড়াইল সদর থানায় নিয়ে আসে।

জানা যায়, ভুক্তভোগী মেয়েটি নড়াইলের লোহাগড়া উপজেলার ব্রাক্ষণীনগর গ্রামে নানাবাড়িতে থেকে অষ্টম শ্রেণীতে পড়ালেখা করছে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন এজাহার ভুক্ত এক আসামিসহ ২ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত