ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: ২০ লাখ টাকায় সমঝোতা

এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: ২০ লাখ টাকায় সমঝোতা

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে সাবাব চৌধুরীর গাড়িচাপায় নিহত সেলিম ব্যাপারীর পরিবারকে ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দিয়েছে এমপির পরিবার। গত বৃহস্পতিবার নিহত সেলিম ব্যাপারীর পরিবারকে এককালীন ২০ লাখ টাকা দেওয়া হয়েছে। এছাড়া প্রতিমাসে ২০ হাজার টাকা করে সহায়তা দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।

২০ লাখ টাকায় সমঝোতার বিষয়টি নিশ্চিত করেছেন সেলিম ব্যাপারীর বোন জামাই আব্দুল আলিম। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে এমপি সাহেবের লোকজন ইমরান স্যারের বারিধারার অফিসে আমার হাতে নগদ ২০ লাখ টাকা বুঝিয়ে দিয়েছেন। এছাড়া সংসার চালানোর খরচ হিসেবে এমপির পরিবার প্রতিমাসে ২০ হাজার টাকা দিতে চেয়েছেন।

সেলিম ব্যাপারী একটি রিয়েল স্টেট কোম্পানির গাড়িচালক ছিলেন। তিনি ওই কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) ইমরান হোসেনের গাড়ি চালাতেন। ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার (২১ জুন) এমপির লোকজনের সঙ্গে আমাদের সমঝোতা বৈঠক হয়। পরদিন শুক্রবার সেলিম ব্যাপারীর পরিবারকে তারা নগদ ২০ লাখ টাকা দিয়েছেন।

এ বিষয়ে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী গণমাধ্যমকে জানান, সমাধান হয়েছে এই বিষয়টি আমি জানি না। কে করেছে সেটাও জানি না। তবে যতদিন বেঁচে আছি ততদিন ওই পরিবারকে সাধ্যমত সহায়তা করব।

  • সর্বশেষ
  • পঠিত