ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

রোগী ধর্ষণ মামলায় জামিন নিতে এসে চিকিৎসক শ্রীঘরে

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৮:০৭

রোগী ধর্ষণ মামলায় জামিন নিতে এসে চিকিৎসক শ্রীঘরে

কুষ্টিয়ায় রোগীকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে করা মামলায় জামিন নিতে এসে শ্রীঘরে গেলেন একটি প্রাইভেট ক্লিনিকের চিকিৎসক। রোববার দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের অতিরিক্ত দায়িত্ব পালনকারী বিচারক তৌহিদুল ইসলাম নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের ৯/১ ধারায় করা মামলায় ডা. এএইচ খান বিজয় নামের ওই ব্যক্তির জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

বাদিনীর দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, হৃদরোগের আক্রান্ত বাদিনী গত ২০১৭ সালের ১৫ মার্চ ওই চিকিৎসকের কাছে গেলে প্রতারণার মাধ্যমে তাকে একটি কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন তিনি। পরে ভুল স্বীকার করে এবং বাদিনীর চাপে ভুয়া বিয়ের নাটক করেন কুষ্টিয়া শহরের পিয়ারাতলা এলাকার সিটি মেডিকেল সার্ভিসেস এন্ড ডায়াগষ্টিক সেন্টারের চিকিৎসক ডা.এএইচ খান বিজয় নামের ওই ব্যক্তি। এভাবে ব্লাকমেইল করে তাকে একবছর ধরে শহরের বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণসহ ভিডিওচিত্র ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি প্রদান করেন বলে মামলার বাদিনী অভিযোগ করেন। এক পর্যায়ে উপায়ান্তর না পেয়ে তিনি আদালতের দ্বারস্থ হন।

আদালতের পিপি আকরাম হোসেন দুলাল জানান, বাদিনীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে দায়ের করা মামলার (মামলা নং ৪৩/২০১৮) একমাত্র আসামি কুষ্টিয়া শহরের পিয়ারাতলা এলাকার সিটি মেডিকেল সার্ভিসেস এন্ড ডায়াগষ্টিক সেন্টারের কথিত চিকিৎসক ডা.এএইচ খান বিজয় রবিবার আদালতে জামিন আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত