ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

জাবিতে ফুটবল খেলতে গিয়ে গুরুতর আহত এক শিক্ষার্থী

  জাবি প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১৯:৪০  
আপডেট :
 ১৮ জুলাই ২০১৮, ১৯:৪৬

জাবিতে ফুটবল খেলতে গিয়ে গুরুতর আহত এক শিক্ষার্থী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট খেলা চলাকালীন একই দলের দুই খেলোয়ারের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন এক শিক্ষার্থী। তাকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বাংলা বিভাগ ও পরিবেশ বিজ্ঞান বিভাগের মধ্যকার খেলায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম লুৎফর হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর হলের আবাসিক ছাত্র।

প্রত্যক্ষদর্শী কয়েকজন শিক্ষার্থী জানায়, বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বাংলা বিভাগ ও পরিবেশ বিজ্ঞান বিভাগের আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। বিরতির তিন মিনিট পর পরিবেশ বিজ্ঞান বিভাগের গোলপোস্টে বল প্রবেশ করায় বাংলা বিভাগ। এসময় ডিফেন্ডারের দায়িত্বে থাকা লুৎফর বল ক্লিয়ার করতে গিয়ে গোলকিপারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এরপর লুৎফর মাটিতে পড়ে গেলে আহত অবস্থায় তাকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শ মতে, তাকে জরুরিভিত্তিতে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খেলা পরিচালনা কমিটির সদস্য মো. সেলিম মিয়া বলেন, খেলায় এরকম ঘটনা অত্যন্ত দু:খজনক। লুৎফরের জন্য আমরা মর্মাহত।

এদিকে বুধবারে খেলাটি স্থগিত ঘোষণা করা হয়েছে। নিয়ম অনুযায়ী বাকি খেলাগুলো চলবে। পরিবেশ বিজ্ঞান বিভাগ ও বাংলা বিভাগের অমীমাংসিত বাকি ১৭ মিনিটের খেলা আগামী রোববার অনুষ্ঠিত হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত