ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

শাকিবের সংসার করতে চান অপু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৮, ১১:৫৭

শাকিবের সংসার করতে চান অপু

২০০৮ সালের কথা। সেই বছর বিয়ে হয় ঢালিউডের দুই সুপারস্টার তারকা অপু বিশ্বাস ও শাকিব খানের। এরপর অনেকটা সময় চলে গেছে। দুজনের সম্পের্কের মাঝে ঘটেছে নানান ঘটনা। এক পুত্রসন্তানের জননী অপু সম্পর্কের টানাপড়েনের জের ধরে পেয়েছেন তালাক নোটিশ। তারই ধারাবাহিকতায় আগামী ১৫ জানুয়ারি সিটি কর্পোরেশনের অফিসে এই নোটিশের শুনানি হবে। শুনানিতে হাজির হওয়ার জন্য নোটিশ হাতে পেয়েছেন অপু।

বিষয়টি নিয়ে একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, আমি সিটি কর্পোরেশনের তলব নোটিশ হাতে পেয়েছি। তবে এই বিষয়ে আমি এখন কিছুই বলতে চাইছি না। কারণ সব কিছু তো সেই করছে। সেই বিষয়টি নিয়ে আগে মুখ খুলবে এটাই আমার প্রত্যাশা।

অপু বলেন, আমরা পরস্পরকে ভালোবেসেই চুপিসারে ঘর বেঁধেছিলাম। একসঙ্গে কাজ করে আমরা জনপ্রিয়তার চূড়া স্পর্শ করেছি। শুধু পর্দায় নয়, বাস্ত্মবেও আমরা পারফেক্ট কাপল হতে পারতাম। কিন্তু আমার দুর্ভাগ্য, কোনো এক অশুভ ছায়া আমার দাম্পত্য জীবনটাকে বিষিয়ে দিয়েছে। সেই কারণেই হয়তো সে (শাকিব খান) আমাকে ছাড়তে চাইছে। কিন্তু আমার এখনো বিশ্বাস, শাকিব আমাকে ভালোবাসে। সে কোনো কিছুতে প্ররোচিত হয়েই হয়তো এমন সিদ্ধান্ত নিচ্ছে।

অপু বিশ্বাস আরো বলেন, আমি মনে করি, তালাক একটি ঘৃণিত বিষয়। তাই এমন একটি ঘটনা আমার জীবনে ঘটুক আমি চাই না। তা ছাড়া এখন আমি একা নই। এর সঙ্গে আমার সন্ত্মানের (আব্রাম খান জয়) জীবনও জড়িত। একজন মা হিসেবে সন্তানের মঙ্গলের জন্য আমি বিচ্ছেদের বিপক্ষে। আমি চাই না, আমার সন্তােন তার মা-বাবার দূরত্ব দেখে বড় হোক। কারণ একটি ব্রোকেন ফ্যামিলির সন্তানদের জীবন খুব একটা সফল হয় না। বড় হয়ে জয় যখন এসব ঘটনা শুনবে, তখন ও বিষয়গুলো কখনোই সহজভাবে মেনে নিতে পারবে না। শুধু তাই নয়, তার (শাকিব) এমন সিদ্ধান্তে জয়ের ভবিষ্যৎটাও নষ্ট হতে পারে।

বগুড়ার মেয়ে অপু বলেন, আমি একজন সেলিব্রেটি হলেও আর দশটা মেয়ের মতো আমারও মন রয়েছে। অন্যায় কিছু হলে আমারও কষ্ট হয়। আমি ওকে (শাকিব) খুব ভালোবাসি। আমি জানি, কিছু মানুষের কুমন্ত্রণায় ও এমন সিদ্ধান্ত নিয়েছে। তাই ওর প্রতি আমার আহ্বান-এসো সব ভুলে আমরা এক হয়ে যাই। কারণ আমাদের একমাত্র সন্তান জয়ের জন্য আমাদের দুজনকেই দরকার। আর আমি এখনো ওর সংসার করতে চাই।

তিনি বলেন, এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেইনি। আমি আবারও বলছি, আমি শাকিবের সংসার করতে চাই। তাই শাকিব-জয় আর আমি মিলে সুন্দর একটা পরিবারের স্বপ্ন প্রতিনিয়তই বুনে যাচ্ছি। তাই শাকিবকে এই একতরফা জিদ থেকে বেরিয়ে আসার আকুল আবেদন জানাচ্ছি।

অপু বিশ্বাস বলেন, আমি মনে করি, যারা শাকিব-অপুর শুভাকাঙ্খি তারা সবাই বিচ্ছেদের বিপক্ষেই মত দেবেন। তারা কেউ চাইবেন না আমরা আলাদা হই। সবাই শাকিব-অপুর জুটির সঙ্গে জয়কেও সাদরে গ্রহণ করেছেন। আমি আমার সবচেয়ে স্পর্শকাতর মুহূর্তে আমার সহকর্মীদের পাশে পেয়েছি। এক কথায় বলতে, এটি আমার সৌভাগ্য।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত