ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

শাকিবকে শুভকামনা জানালেন জিৎ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৪

শাকিবকে শুভকামনা জানালেন জিৎ

কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এই প্রতিষ্ঠানের ছবিতে প্রথমবারের মতো অভিনয় করলেন সুপারস্টার শাকিব খান। ছবির নাম ‘নাকাব’। রাজিব বিশ্বাস পরিচালিত এই ছবি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে শুক্রবার (২১ সেপ্টেম্বর)। সেখানকার শতাধিক হলে ছবিটি মুক্তি পেয়েছে বলে জানা যায়।

মুক্তির পর ‘নাকাব’ বেশ ভালো সাড়া ফেলেছে। পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে দর্শকের উল্লেখযোগ্য উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। এছাড়া হল মালিকরাও সন্তুষ্টি প্রকাশ করছেন এবং দু’এক দিনের মধ্যে ব্যবসা আরো বাড়বে বলেও তারা প্রত্যাশা করছেন।

এদিকে শাকিবের ‘নাকাব’-এর প্রতি শুভকামনা জানিয়েছেন কলকাতার সুপারস্টার জিৎ। দুই বাংলায় তুমুল জনপ্রিয় এই নায়ক টুইট করে বলেছেন, এসভিএফ, নুসরাত জাহান, সায়ন্তিকা ব্যানার্জি, শাকিব খান ও নির্মাতা রাজিব বিশ্বাসসহ পুরো ‘নাকাব’ টিমের জন্য অনেক শুভকামনা রইলো।

'নাকাব' ছবির পোস্টার

ভৌতিক গল্পে আবর্তিত ‘নাকাব’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। এছাড়া আরো আছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা রুদ্রনীল ঘোষ।

চলতি মাসের শেষ সপ্তাহে বাংলাদেশে ‘নাকাব’ মুক্তি পেতে পারে বলে জানা গেছে ছবিটি বাংলাদেশে পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত