ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহ প্রেসক্লাবের নেতৃত্বে রায়হান-নিজাম

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৭, ২৩:৫৩

ঝিনাইদহ প্রেসক্লাবের নেতৃত্বে রায়হান-নিজাম

ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে এম রায়হান-নিজাম জোয়ারদারের পূর্ণাঙ্গ প্যানেল জয়ী হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১১ পদের বিপরীতে এম রায়হান-নিজাম জোয়ারদার পরিষদ ও আলাউদ্দিন আজাদ-শেখ সেলিম পরিষদ নামে দুটি প্যানেলে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে আগামি এক বছরের জন্য সভাপতি পদে একুশে টিভির জেলা প্রতিনিধি ও দৈনিক জনকন্ঠ’র নিজস্ব প্রতিবেদক এম রায়হান এবং সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি নিজাম জোয়ারদার বাবলু নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে সমকালের জেলা প্রতিনিধি মাহমুদ হাসান টিপু, সহ-সম্পাদক পদে এসএ টিভি ও দৈনিক বণিক বার্তার ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে যমুনা টিভি ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য পদে দৈনিক কালের কণ্ঠের এম সাইফুল মাবুদ, প্রথম আলো’র আজাদ রহমান, মানব জমিনের আমিনুল ইসলাম লিটন’ এশিয়ান টিভি’র এম রবিউল ইসলাম রবি, আমার সংবাদের কে এম সালেহ্ ও বাংলাভিশনের ইকবাল মাখন নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেছেন প্রফেসর সুষেন্দু কুমার ভৌমিক, সহকারি কমিশনারের দ্বায়িত্ব পালন করেন উপাধ্যক্ষ আব্দুস সালাম ও অ্যাড. সুভাষ বিশ্বাস মিলন।নির্বাচনে ৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত