ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

খালেদার মুক্তির দাবি

রাজধানীতে শনিবার বিএনপির কালো পতাকা মিছিল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২৭  
আপডেট :
 ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৭

রাজধানীতে শনিবার বিএনপির কালো পতাকা মিছিল

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না দেয়ার আগামী শনিবার ঢাকা মহানগরীতে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

বুধবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় রিজভী বলেন, বৃহস্পতিবারের সমাবেশের সকল প্রস্তুতি আমরা গ্রহণ করেছিলাম। আমাদের একটি প্রতিনিধি দলও পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে উনাকে অনুমতি দেয়ার জন্য অনুরোধ করেছেন। কিন্তু আমাদের অনুমতি দেয়া নিয়ে গড়িমসি করা হচ্ছে। কারণ সোহরাওয়ার্দী উদ্যানের কর্তৃপক্ষ আমাদের বলেছেন, প্রশাসন অনুমতি দিলে তারা মাঠ ব্যবহার করতে দেবে।

গত ১৬ ফেব্রুয়ারি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ২২ ফেব্রুয়ারির কর্মসূচি ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়ার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে আগামী ২২ ফেব্রুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে বিএনপির উদ্যোগে আমরা সমাবেশ করতে চাই।

কেএস/এসআইএস

আরও পড়ুন :

নির্বাচন ছাড়া বিএনপির আর কি বিকল্প আছে?

  • সর্বশেষ
  • পঠিত