ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

বিএনপিকে বাণিজ্যমন্ত্রী

জনপ্রিয়তা বাড়লে খালেদাকে জেলে রেখেই নির্বাচন করুন

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৯

জনপ্রিয়তা বাড়লে খালেদাকে জেলে রেখেই নির্বাচন করুন

বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া জেলে থাকলে যদি জনপ্রিয়তা বাড়ে তাহলে তাকে জেলে রেখেই নির্বাচনে আপনারা জিতে যাবেন।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলা চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতারা বলেন- খালেদা জিয়া জেলে থাকলে আওয়ামী লীগের দৈনিক ১০ লাখ করে ভোট কমবে। যদি তাই হয় তাহলে বিএনপির উচিৎ তাকে জেলে রেখে নির্বাচন করা।

আগামী ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তোফায়েল বলেন, বর্তমান ক্ষমতাসীন দলের অধীনেই সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে। নির্বাচনে কেউ যদি না আসে তাহলে আমাদের কিছু করার নেই।

খালেদা জিয়াকে এখন বিরোধীদলের নেতাও বলা যায় না মন্তব্য করে তিনি বলেন, যারা নির্বাচন করবেন না তারাই ক্ষতিগ্রস্ত হবেন। যেমন বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে না আছে বিরোধীদলে, না আছে পার্লামেন্টে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মোজাহিদুল ইসলামরে সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহা. সেলিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা যুব উন্নয়ন অধিদফতরের উপপরিচালক মো. জাহাঙ্গীর উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত