ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বিএনপির দখলে জাতীয় ঐক্য সমাবেশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৯  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩১

বিএনপির দখলে জাতীয় ঐক্য সমাবেশ

জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও ২০ দলীয় জোটের দখলে। সমাবেশটি জাতীয় ঐক্য প্রক্রিয়ার ব্যানারে হলেও এতে বিএনপি জোটের নেতাকর্মীদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে। শনিবার বিকেল ৩টায় ঢাকা মহানগর নাট্য মঞ্চের মিলনায়তনে এ সমাবেশ শুরু হয়।

দেখা গেছে, বিএনপি, যুবদল, ছাত্রদল, ২০ দলীয় জোটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করছেন। এ সময় তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগানে মুখরিত করে তুলে মিলনায়তন প্রাঙ্গণ।

এছাড়া খেলাফত মজলিস, বাংলাদেশ গণ সংস্কৃতি ও উত্তরাবাসীর ব্যানারে সমাবেশে অংশগ্রহণ করতে দেখা গেছে।

এদিকে দুপুর ২টা ৫০ মিনিটে মিলনায়তনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে অভিযোগ করেছেন সমাবেশে যোগ দেয়া নেতাকর্মীরা। তবে এবিষয়ে তাৎক্ষণিকভাবে মিলনায়তন কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

পরে দুপুর ২টা ৫০ মিনিট থেকে সাংস্কৃতি অনুষ্ঠান শুরু হয়। সমাবেশে সভাপতিত্ব করছেন জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন। এছাড়া মঞ্চে রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. মঈন খান, ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মোরশেদ, সুব্রত চৌধুরী প্রমুখ।

কেএস/

  • সর্বশেষ
  • পঠিত