ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

নিজেদের লোকই আওয়ামী লীগের কাছে খারাপ: নজরুল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৫:১৭

নিজেদের লোকই আওয়ামী লীগের কাছে খারাপ: নজরুল

নিজেদের লোকই এখন আওয়ামী লীগের কাছে খারাপ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত ছাত্র ফোরাম আয়োজিত ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রায় বাতিলের দাবি’ শীর্ষক এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। আয়োজক সংগঠনের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নজরুল ইসলাম খান বলেন, ড. কামাল হোসেনকে প্রেসিডেন্ট প্রার্থী করেছিলো আওয়ামী লীগ। কিন্তু তিনি এখন আওয়ামী লীগের কাছে খারাপ হয়ে গেছেন। মাহমুদুর রহমান মান্না ও আসম আবদুর রবও তাদের লোক ছিলেন। কিন্তু তারা এখন আওয়ামী লীগের কাছে খারাপ হয়ে গেছেন। কারণ তারা আওয়ামী লীগের খারাপ কাজগুলো পছন্দ করেন না। এই কারণে তারা সবাই বের হয়ে গেছেন আওয়ামী লীগ থেকে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের বিষয়ে তিনি বলেন, ২৯ অক্টোবর এই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে কী রায় হতে পারে তা আগেই অনুমান করা যায়। এর জন্য খুব বেশি বুদ্ধিমান হওয়ার প্রয়োজন নেই।

২১ আগষ্ট গ্রেনড হামলার মামলার রায়ের বিষয়ে নজরুল ইসলাম বলেন, তারেক রহমানের মামলার অভিযোগকারীই হল মামলার তদন্তকারী কর্মকর্তা। যে কাহার আকন্দ অভিযোগ করেছেন তারেক রহমান ২১ আগষ্টেে ঘটনার সঙ্গে জড়িত, তাকেই মামলার তদন্ত কর্মকর্তা বানানো হয়েছে। বিচারের ইতিহাসে এটা বিরল!

বিএনপির নিবন্ধন বাতিলের দাবির বিষয়ে দলটির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, একটি দলের নেতা বলেছেন, বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে নিষিদ্ধ করা হোক। যিনি বলেছেন, তিনি আওয়ামী লীগকে এক সময় সন্ত্রাসী বলেছেন। ওই দলটি আওয়ামী লীগের মন্ত্রী-এমপিদের হত্যা করেছে। কিন্তু কোন সমস্যা নেই। কারণ তারা এখন আওয়ামী লীগের সঙ্গে আছে।

বাংলাদেশ জার্নাল/কেএস/এসকে

  • সর্বশেষ
  • পঠিত