ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

অবশেষে আইসক্রিম পেলো সাকিব কন্যা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ২০:০২

অবশেষে আইসক্রিম পেলো সাকিব কন্যা

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি সরব বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই ভক্তদের মাঝেও বেশ জনপ্রিয় টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক। ক্রিকেটের বাইরে মাঝে মধ্যেই নানা কারণে খবরের শিরোনাম হয় সাকিব।

শনিবার সকালে গভীর মনোযোগে মোবাইল ব্যবহার করছেন- নিজের এমন একটি ছবি সংযুক্ত করে নিজের ফেসবুক পেজে সাহায্য চেয়ে পোস্ট দিয়েছেন সাকিব। এরপরেই কমেন্টের বন্যা বয়ে যেতে থাকে তার পোস্টের নিচে। সেই পোস্টের ক্যাপশনে সাকিব লিখেছেন, 'ড্রাইভার গিয়েছে শিশিরকে ড্রপ করতে। কিন্তু আলাইনা চায় আইসক্রিম খেতে যেতে! কিভাবে যাই?

সাকিবের এই প্রশ্নের উত্তরেই জমা হয়েছে হাজার হাজার কমেন্ট। সাকিব খোলাসা করার আগেই ভক্তরা বুঝে গেছেন, এটি তার ব্যবসায়িক পোস্ট। তাই ভক্তরাও টিপ্পনি না কেটে পারেনি। এক ভক্ত রসিকতা করে সেখানে কমেন্ট করেছেন, সাকিবের ছবি যিনি তুলে দিয়েছেন তাকেই বলেছেন আইসক্রিম এনে দিতে! তাতে আরেক ভক্তের মন্তব্য- ছবিটা ক্যামেরার স্ট্যান্ড ব্যবহার করে তোলা, অথবা ছবিটা হয়ত ছোট্ট আলাইনাই তুলে দিয়েছে!

এদিকে বোরবার (৪ নভেম্বর) কন্যাসহ আরেকটি ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন সাকিব আল হাসান। ক্যাপশনে তিনি লিখেন, ‌‘পরিশেষে আমরা আইসক্রিম পেলাম’।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত