ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ আপডেট : ২২ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৬:০২

প্রিন্ট

সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন
রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান ও রাঙামাটি বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমাকে হত্যার হুমকি, চাঁদা দাবির প্রতিবাদ ও হুমকিদাতাদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। আগামী সাত দিনের মধ্যে দোষীদের আইনের আওতায় আনা না হলে রাঙামাটিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলী গের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন মামুন। এ সময় তিনি বলেন, গত ১৪ জানুয়ারি চেয়ারম্যানের ব্যাক্তিগত মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনার পর বাঘাইছড়ি থানায় সাধারণ ডায়েরি করার পর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপর একের এক হুমকি দেওয়া হচ্ছে। এ অবসস্থায় নেতৃবৃন্দ জীবনের নিরাপত্তাহীনতা ভুগছেন। এসময় হুমকিদাতারা আঞ্চলিক দল জেএসএস নেতা বলেও দাবি করেন তিনি।

বাঘাইছড়ি আওয়ামী লীগের প্রচার সম্পাদক রাসেল চৌধুরী বলেন, এ ঘটনা রাঙামাটি সিজিএম আদালতে মামলা করতে গেলে এজলাসে যখন দাড়ান তখনই এক সন্ত্রাসী তার মোবাইলে কল করে হুমকি দিতে থাকেন। এ কথা ম্যাজিস্ট্রেট শুনেছেন দাবি করেন রাসেল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি আওয়ামীলীগের সহ সভাপতি প্রিয় নন্দ চাকমা, আনোয়ার হোসেন, অলিভ চাকমা, যুগ্ম সম্পাদক অমলেন্দু চাকমা, বাঘাইছড়ি পৌর আওয়ামীলীগের সভাপতি জমির হোসেন, বাঘাইছড়ি পৌর কাউন্সিলর পারভেজ আলী।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত