ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে পিকআপ উল্টে নিহত-১

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:২৮

গোপালগঞ্জে পিকআপ উল্টে নিহত-১

গোপালগঞ্জের মুকসুদপুরে মাছবাহী পিকআপ ভ্যান উল্টে নাছির মোল্লা (৩৮) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিন জন।

সোমবার ভোরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের বিশ্বম্বরদীতে এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত মাছ ব্যবসায়ী নাছির মোল্লা (৩৮) গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর গ্রামের আউয়াল মোল্লার ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: আতাউর রহমান জানান, গোপালগঞ্জ সদর উপজেলা থেকে একটি পিকআপ ভ্যানে মাছ ভর্তি করে বিক্রির উদ্দশ্যে ফরিদপুরের ভাঙ্গা যাচ্ছিল রাছির মোল্যাসহ কয়েকজন মাছ ব্যবসায়ী।

এসময় পিকআপ ভ্যানটি মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের বিশ্বম্বরদীতে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশের খাদে ফেলে দেয়। এতে ঘটনাস্থলে মাছ ব্যবসায়ী নাছিন নিহত হন ও পিকআপের থাকা আরো তিন যাত্রী মারাত্মক আহত হন। পরে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

তিনি আরো জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিহতের পরিবারের কাছে বুঝে দেয়া হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্ততিও চলছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত