ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৯ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৮:০৩

প্রিন্ট

বরিশালে ইনোভেশন শোকেসিং সেমিনার ও মেলার উদ্বোধন

বরিশালে ইনোভেশন শোকেসিং সেমিনার ও মেলার উদ্বোধন
বরিশাল প্রতিনিধি

বরিশালে দুদিনব্যাপী ইনোভেশন শোকেসিং সেমিনার ও মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় নগরীর টাউন হলে ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী।

উদ্বোধন শেষে বিভাগীয় কমিশনার তার বক্তব্যে বলেন, প্রতিটি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কাজের মাধ্যমে স্বচ্ছতা জবাবদিহীতা নিশ্চিত করতে পারি তাহলে সু-শাষন প্রতিষ্ঠা সম্ভব। আমরা যারা সেবা দেই তা গতানুগতিক। সেবামূলক প্রতিষ্ঠানে যদি জবাবদিহীতা না থাকে সে কাজে দুর্ভোগ সৃষ্টি হবে। মানুষের দোড় গোড়ায় সেবা পৌছে দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বরিশাল বিভাগীয় প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ জাকারিয়া। বক্তব্য রাখেন জনপ্রশাসন মন্ত্রালয় অতিরিক্ত সচিব আবদুল কাউয়ুম সরকার, ডিআইজি শফিকুল ইসলাম ও জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

সেমিনারে বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও বেসরকারী উন্নয়ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। ইনোভেশন মেলায় বরিশাল বিভাগের ৬ জেলা থেকে ৩টি করে ১৮টি বিভিন্ন প্রতিষ্ঠাসহ ২২টি প্রতিষ্ঠান অংশ গ্রহন করেছে। দুদিনব্যাপী ইনোভেমন মেলা শেষ হবে ৩০ জানুয়ারি

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত