ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ভালোবাসা দিবসে পবিত্র কুরআন শরীফ বিতরণ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১১

ভালোবাসা দিবসে পবিত্র কুরআন শরীফ বিতরণ

ভালোবাসা দিবসে ফুলের বদলে পবিত্র কোরআন-হাদিস বিতরণ কর্মসূচি পালন করেছে একদল তরুণ। খাগড়াছড়িতে জেলার মাটিরাঙ্গায় ভিন্নধর্মী এই আয়োজন করে সামাজিক সংগঠন ‘বন্ধু জুনিয়র যুব ক্লাবের’ সদস্যরা।

‘ফুল একদিনের, কোরআন শরিফ প্রতিদিনের’ স্লোগানকে সামনে রেখে এই কর্মসূচি পালন করা হয়।

এমন আয়োজনকে ব্যতিক্রমী চিন্তার ফসল উল্লেখ করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দিন ভূইয়া বলেন, আমরা অনেকেই যা চিন্তা করিনি তরুণরা সে চিন্তার বাস্তবায়ন ঘটিয়েছে।

তিনি বলেন, দিন শেষেই ফুল শুকিয়ে যাবে, সেই সাথে হারিয়ে যাবে ভালোবাসাও। কিন্তু কুরআন শরীফের আলো পরিবার থেকে শুরু করে সমাজকে আলোকিত করবে।

বন্ধু জুনিয়র যুব ক্লাবের প্রশংসা করে তবলছড়ি গ্রীণ হিল কলেজের প্রভাষক মো. হাফিজুর রহমান বলেন, ভালোবাসা দিবসে কুরআন শরীফ বিতরণ তাদের নতুন চমক। এমন আয়োজন আমাদেরকে ভালোবাসা দিবস মানেই ফুল এ চিন্তা থেকে বের হওয়ার পথ দেখাবে।

এ প্রসঙ্গে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, এ সংগঠনের প্রতিটি কর্মসূচীই নান্দনিক। ভালবাসা দিবসে পথচারীদের হাতে কুরআন শরীফ ও হাদিসের বই তুলে দেয়ার মধ্য দিয়ে তারা প্রকৃত ভালোবাসার আলো ছড়িয়ে দিল। যে ভালোবাসার আলো কখনো নিভে যাবে না। যে আলো অনেককেই আলোকিত করবে।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত