ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৪

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

নারায়নগঞ্জের রূপগঞ্জে র‌্যাবের সাথে গোলাগুলিতে অজ্ঞাত (বয়স আনুয়ানিক ৪৩) এক মাদক ব্যবসায়ি নিহত হয়েছে। শুক্রবার ভোরে উপজেলার কালনি এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে (ঢাকা বাইপাস) এ ঘটনা ঘটে।

জানা যায়, একদল মাদক ও অস্ত্র ব্যবসায়ীর সঙ্গে র‌্যাব-১ এর গোলাগুলিতে একজন নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ৭ রাউন্ড গুলিসহ দুইটি ম্যাগজিন, ১টি প্রাইভেটকার এবং বিপুল পরিমান গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব-১ (রূপগঞ্জ) সিপিসি-৩ ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী বলেন, বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ব্যবসায়ীরা গাজীপুরের দিকে যাচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে ভোর ৩টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কের কালনি এলাকায় র‌্যাব-১ এর একটি চেকপোষ্টে বসানো হয়। ভোর সাড়ে ৩টার দিকে গাজীপুরগামী একটি প্রাইভেটকারকে থামানোর জন্য র‌্যাবের সদেস্যরা সিগন্যাল দিলে না থামিয়ে গাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

তিনি জানান, এ সময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁরে। এক পর্যায়ে প্রাইভেটকারে থাকা ২/৩ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়। পর কাছে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে দেখা যায়। তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তররা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেনসিডিল, ৫ কেজি গাঁজা ও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত মাদক ব্যবসায়ীর নাম পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত