ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

পুলিশী বাধায় মাওলানা জুবায়েরপন্থীদের মানববন্ধন পণ্ড

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৩৩  
আপডেট :
 ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৩৯

পুলিশী বাধায় মাওলানা জুবায়েরপন্থীদের মানববন্ধন পণ্ড

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশী বাধায় মাওলানা জুবায়ের পন্থীদের মানববন্ধন পণ্ড হয়ে গেছে। মাওলানা সাদ পন্থীদের আয়োজিত জেলা ইজতেমা প্রতিহত করার লক্ষ্যে এ মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছিলা পাকুন্দিয়া ইমাম-উলামা পরিষদ ও মাওলানা জুবায়ের পন্থী তাবলীগ জামাত।

মঙ্গলবার পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদের সামেন পাকুন্দিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ কর্মসূচি পালনের কথা ছিল তাদের। দুই পক্ষের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করায় উপজেলা প্রশাসন সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে।

মানববন্ধন কর্মসূচি পালন না করতে পেরে পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসকের বরাবরে স্মারকলিপি প্রদাণ করেন পাকুন্দিয়া ইমাম-উলামা পরিষদ, কিশোরগঞ্জ জেলা ইমাম-উলামা পরিষদ ও জুবায়ের পন্থী তাবলীগ জামাতের নেত্রীবৃন্দ।

উল্লেখ্য, কিশোগঞ্জের পাকুন্দিয়ায় ব্রহ্মপুত্র নদের তীরে মাওলানা সাদ অনুসারীদের আয়োজিত জেলা ইজতেমা আগামী ৫,৬ ও ৭ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেই জেলা ইজতেমা বন্ধের দাবিতে গত ২১ ফেব্রুয়ারি শুক্রবার এ মানববন্ধন কর্মসূচি পালনের ডাক দিয়েছিল পাকুন্দিয়া ইমাম-উলামা পরিষদ ও মাওলানা জুবায়ের পন্থী তাবলীগ জামাতের নেত্রীবৃন্দ।

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, তারা এখানে মানববন্ধন কর্মসূচি পালন করতে এসেছিল। আমরা তাদেরকে বুঝিয়েছি, তারা বিষয়টা বুঝতে পেরে চলে গেছে। তারা উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসকের বরাবরে একটি স্মারকলিপি প্রদাণ করেছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত