ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

কোয়ারেন্টাইনে থাকতে বলায় সংঘর্ষ, আহত ৯

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ১৮:১৭

কোয়ারেন্টাইনে থাকতে বলায় সংঘর্ষ, আহত ৯

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে বিতর্কের এক পর্যায়ে সংঘর্ষে নারীসহ ৯ জন আহত হয়েছে।

বুধবার সকালের দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলো- জনি, হিরন, হাসান, রিন্টু, ইমরান ও তার স্ত্রী শারমিন, গৃহবধূ চাঁদনী, আকাশ, শিশু তাসিক এবং রাজিয়া সুলতানা। এদের মধ্যে ৪ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, ঢাকালেপাড়া বাসিন্দা গৃহবধূ রাজিয়া সুলতানার মেয়ের জামাই কয়েকদিন আগে ঢাকা থেকে তার বাড়িতে আসে। আসার পর প্রতিবেশীরা তাদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। এরপরও তারা বাইরে ঘোরাঘুরি করতে থাকেন।

বুধবার সকালে গৃহবধূ রাজিয়াকে তাদের মেয়ে ও জামাইকে বাইরে বের না হওয়ার জন্য বলে প্রতিবেশী তাসলিমা বেগম। বাক-বিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গৃহবধূ রাজিয়া সুলতানা, জনি, হিরন ও হাসান আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ অরুন কুমার দাস বলেন, আহতদের ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া জানান, আমি খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত