ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

যাত্রী তোলা নিয়ে হামলা, ইজিবাইক চালক নিহত

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৮ মে ২০২০, ১৭:৩৫

যাত্রী তোলা নিয়ে হামলা, ইজিবাইক চালক নিহত
প্রতীকী ছবি

যাত্রী তোলাকে কেন্দ্র করে বরিশাল নগরীর নথুলাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে ইজিবাইক চালকের হামলায় অপর ইজিবাইক চালক জাকির গাজী (৩২) নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত জাকির জেলার বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকার সোমেদ গাজীর ছেলে। নিহতের পরিবার কিংবা পুলিশ হামলাকারীর পরিচয় জানাতে পারেনি।

নিহত জাকিরের ভাতিজা আল আমিন জানান, প্রতিদিনের ন্যায় সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন জাকির হোসেন। পরে নথুলাবাদে যাত্রী তোলা নিয়ে অপর এক ইজিবাইক চালকের সাথে ঝগড়া হয়। এ সময় জাকির হোসেনকে মারধর করে ওই চালক। খবর পেয়ে আমার বাবা নথুলাবাদ গিয়ে তাকে উদ্ধার করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়।

পথিমধ্যে সে অসুস্থ হয়ে পড়লে পুনরায় তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে যাওয়ার পর জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হামলাকারী ইজিবাইক চালকের নাম ও পরিচয় তারা এখনো জানতে পারেনি বলে জানান জাকির।

বরিশাল এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ-বিন-আলম বলেন, যাত্রী তোলা নিয়ে দুই অটো চালকের মধ্যে দুই দফায় বিরোধ হয়। প্রথমে সকাল ১০টার দিকে বাবুগঞ্জের রামপট্টিতে জাকির গাজীর সাথে অপর ইজিবাইক চালকের ঝগড়া হয়। পরে তা নিয়ে দ্বিতীয় দফায় নগরীর নথুলাবাদে আবার তাদের মধ্যে নাকি হাতাহাতি বা মারামারি হয়।

তিনি বলেন, মৃতদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তাছাড়া বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তর নাম পরিচয় এখনও জানা যায়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত