ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে এক চিকিৎসকসহ করোনায় আক্রান্ত ১১

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ মে ২০২০, ১৩:৪০  
আপডেট :
 ১৮ মে ২০২০, ২১:৪০

জামালপুরে এক চিকিৎসকসহ করোনায় আক্রান্ত ১১

জামালপুরে এক চিকিৎসকসহ নতুন করে করোনায় শনাক্ত হয়েছে ১১ জন। এই নিয়ে জেলায় মোট ১২৭ জন আক্রান্ত হলো। রোববার বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুরের সিভিল সার্জন ডাঃ প্রণয় কান্তি দাস।

তিনি বলেন, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের নমুনা পরীক্ষায় ওই মেডিকেল কলেজের একজন সহকারী অধ্যাপকসহ ৩ জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৮ জনসহ মোট ১১ জনের নমুনা পরীক্ষায় করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে সদরের ৩, মেলান্দহের ৫, সরিষাবাড়ির ২ ও বকশীগঞ্জের ১ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তরা হলেন: সদর : শেখ হাসিনা মেডিকেল কলেজের ৫২ বছর বয়সী একজন সহকারী অধ্যাপক। শহরের একটি মোবাইলের দোকানের ২৯ বছর বয়সী টেকনিশিয়ান। তার বাড়ি শহরের কাচারী পাড়া ফকির পাড়ায় এবং ঢাকায় কর্মরত ৪৩ বছর বয়সী একজন পুলিশ সদস্য। আক্রান্ত পুলিশ সদস্যের বাড়ি জামালপুরের সীমান্ত সংলগ্ন শেরপুরে বলাইয়ের চর গ্রামে। তিনি জামালপুর শেখ হাসিনা মেডিকেলের ল্যাবে নমুনা জমা দিয়েছিলেন।

মেলান্দহ : মেলান্দহের আদিপৈত গ্রামের ৫৭ বছর বয়সী একজন পল্লী চিকিৎসক। নাগের পাড়া গ্রামে বসবাসকারী একটি ওষুধ কোম্পানির মেডিকেল প্রমোশন অফিসার। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। নয়ানগর ইউনিয়নের দাগী কমিউনিটি ক্লিনিকের ৩৫ বছর বয়সী সিএইচসিপি। মেলান্দহ হাসপাতালের ২৮ বছর বয়সী চতুর্থ শ্রেণির একজন কর্মচারী। বন্ধরোহা কমিউনিটি ক্লিনিকের নারী সিএইচসিপির ৭ বছর বয়সী শিশু কন্যা।

সরিষাবাড়ি: সরিষাবাড়ি হাসপাতাল এলাকার প্রগ্রেসিভ ডেন্টাল কেয়ারের স্বত্বাধিকারী ৫৫ বছর বয়সী ব্যক্তি। তার বাড়ি বলারদিয়ার গ্রামে। এবং ওই প্রতিষ্ঠানের ২৪ বছর বয়সী কর্মচারী। তার বাড়ি ধানাটা এলাকায়।

বকশীগঞ্জ: ষাঁড়মারা ইউনিয়নের গোপালপুর গ্রামের ৬০ বছর বয়সী এক ব্যক্তি। জেলায় এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২৭। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৩ জন, মারা গেছে ৩ জন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত