ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৯ মে ২০২০, ১৭:১২

নরসিংদীতে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

এখনই সময় মানুষের সেবা করার এবং পাশে দাড়ানোর বলে জানিয়েছেন নরসিংদী-৩ শিবপুর আসনের সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা। নরসিংদীর শিবপুরে ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার অসহায় দুস্থ ও নিন্ম আয়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেনে, রাজনীতি সারা জীবন করা যাবে। কিন্তু মানুষকে উত্তম সেবা দেয়া যাবে না। দেশের ক্রান্তিকালে করোনার সংকট মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে মানুষের দু:খ দূর করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি শিবপুর বাসীর পাশে দাড়িয়েছি। আমি যতদিন বেচে থাকবো শিবপুরের একটি মানুষও না খেয়ে মরবে না।

মঙ্গলবার সকাল ১১টা থেকে দিনভর ট্রাকে ট্রাকে করে মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে সাবেক এই এমপির ভালোবাসা। সকালে শিবপুর এমপির অফিসের সামনে সাড়ি সাড়ি করে ট্রাক বোঝাই করে রাখা হয়েছে খাদ্যসামগ্রী। এলাকার অসহায় দরিদ্র ও নিন্ম আয়েল মানুষের তালিকা নিয়ে নেতাকর্মীরা ছুটছেন মানুষের বাড়ি বাড়ি।

এমপি সিরাজুল ইসলাম মোল্লার ব্যাক্তিগত তহবিল থেকে মঙ্গলবার ২য় দফায় ৬ হাজার পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এর আগে ১ম দফায় আরো ৪ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সংকট চলাকালিন সময়ে এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

দূর্যোগ ও সংকটকালিন সময় চাল ডাল তেল, পিয়াজ আলুসহ ঈদসামগ্রী পেয়ে খুশি সংকটে পড়া মানুষজন। ত্রাণ বিতরণ কালে কথা হয় প্রতিবন্ধী এক ব্যাক্তির সাথে। তিনি জানায়,করোনা কালিন সময়ে সবচেয়ে বেশি ক্ষতি গ্রস্থ হচ্ছে তারা। কাজ কর্ম নেই। তাই ঘরে খাবার সংকট। সাবেক এমপির খাদ্য সামগ্রী পেয়ে খুশি বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত