ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২৯ মে ২০২০, ১৯:৩১

ঠাকুরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে করোনারভাইরাসের উপসর্গ নিয়ে রানী বেগম (২৩) নামের এক গৃহবধূ ও আব্দুল জলিল (২৩) নামের এক তরুণের মুত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক নাদিরুল আজিজ চপল। করোনার উপসর্গ নিয়ে জেলায় এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাতে হাসপাতালের প্রি-আইসোলেশন ওয়ার্ডে ওই গৃহবধূ মারা যায়। এর আগে বৃহস্পতিবার দুপুরে একই উপসর্গ নিয়ে মারা যায় আব্দুল জলিল নামের আরেক তরুণ।

মৃত রানী বেগম সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি গ্রামের আকবর আলীর স্ত্রী ও মৃত আব্দুল জলিল বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের ন্যাংটিহাড়া গ্রামের প্রয়াত মইনুদ্দিনের ছেলে।

নাদিরুল আজিজ চপল জানান, নিহত গৃহবধূ গলাব্যাথা, জ্বরসহ শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে বৃহস্পতিবার সকাল ৮টায় ও একই সমস্যা নিয়ে বুধবার দিবাগত রাত ২টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয় তরুণ। পরে তাদের হাসপাতালেল প্রি-আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হয়। এর মধ্যে বৃহস্পতিবার দুপুরে মারা যায় তরুণ ও রাতে মারা যায় গৃহবধূ।

তিনি আরো জানান, নিহতদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে যানা যাবে করোনায় আক্রান্ত কিনা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত