ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, দাদা গ্রেপ্তার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুন ২০২০, ১৯:৫০

৪ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, দাদা গ্রেপ্তার

জয়পুরহাটে ৪ বছরের শিশুকে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টায় আনোয়ার হোসেন (৫৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার উত্তর জয়পুর এলাকায়। অভিযুক্ত আনোয়ার শিশুটির প্রতিবেশী দাদা।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম. মোহাইমেনুর রশিদ জানান, গত ১৩ জুন জয়পুরহাট সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের ৪ বছরের ওই কন্যা শিশু বাড়ির বাইরে খেলা করার জন্য বের হয়। এ সময় প্রতিবেশী দাদা আনোয়ার হোসেন শিশুটিকে আম খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়।

এরপর সে শিশুটিকে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টা করে। শিশুটি কান্না করতে করতে তার মায়ের কাছে ছুটে এলে আশেপাশের মানুষদের মাঝে ঘটনাটি জানাজানি হয়ে যায়। তখন থেকে আনোয়ার ঘটনাটি ধামাচাপা দেয়ার উদ্দেশ্যে ভিকটিমের পরিবারের ওপর চাপ সৃষ্টি করে।

তিনি জানান, পরে ২৪ জুন র‌্যাব বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধের বিষয়টি স্বীকার করেছে। শিশুটির পরিবারের পক্ষ থেকে জয়পুরহাট সদর থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আনোয়ার ইতোপূর্বে আরো অনেক শিশুর সাথে এ ধরণের যৌন নিপীড়ন করেছে। কিন্তু কখনোই তার বিরুদ্ধে কেউ মুখ খোলেনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত