ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের দুই দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০২ আগস্ট ২০২০, ১১:৪৭

নিখোঁজের দুই দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

বরিশালের উজিরপুর উপজেলার মধ্য কেশবকাঠী গ্রামের জঙ্গল থেকে নিখোঁজ থাকার দু’দিন পর কিশোর সাইফ হাওলাদারের (১৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেলে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়। নিহত সাইফ এ বছর উপজেলার হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে। ওই গ্রামের নানা মৃত আছরত আলীর বাড়িতে থেকে লেখাপড়া করতো। তার বাবা উপজেলার পূর্ব কেশবকাঠী গ্রামের বাবুল হাওলাদার।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে নানাবাড়ি থেকে বের হয়ে সাইফ নিখোঁজ হয়। ওই দিন তাকে স্থানীয় বাজারে ঘুরতে দেখেছে অনেকে। সারারাত তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। এরপর বিভিন্ন আত্মীয়স্বজনসহ সাইফের বন্ধুদের বাড়িতে খোঁজ নেয়া হয়। শনিবার দুপুরে নানাবাড়ি সংলগ্ন এলাকার জঙ্গলে সাইফের মরদেহ দেখতে পায় নিহতের নানী। এরপর তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে উজিরপুর থানা পুলিশকে অবহিত করে। বিকেলে একদল পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, মরদেহে পচন ধরেছে। তবে এটি হত্যাকাণ্ড কিনা তা এখনো নিশ্চিত নয়। রোববার মরদেহ শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে সাইফের মৃত্যুর বিষয়টি।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত