ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

এলাকাবাসীর মানববন্ধন

জামালপুরে মেয়ে ও স্ত্রী হত্যাকারীর ফাঁসির দাবি

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০২০, ১৫:৫৩

জামালপুরে মেয়ে ও স্ত্রী হত্যাকারীর ফাঁসির দাবি

মেয়ে ও স্ত্রী হত্যাকারী সাইদ আলীর ফাঁসির দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১টায় শহরের কম্পপুর মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনু, সাংবাদিক আনোয়ার হোসেন, স্থানীয় বাসিন্দা মো. জাবের আলী, আজিজুর রহমান বাদশা, শাহ আলী, ইফতিয়ার আহমেদ নিলয়, সাইফুল ইসলাম, খোকন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, ২০১৩ সালে ১১ বছর বয়সী বানু নামে তার মেয়েকে হত্যা করে ঘটনাকে ধামাচাপা দেন। গত ৪ অক্টোবর তার স্ত্রী ফাতেমাকে হত্যা করে পালিয়ে যান। পরে ওইদিন রাতে তার বোনের বাড়ি মেলান্দহের হাজরাবাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছেন।

বক্তারা শিশু কন্যা ও স্ত্রীকে হত্যাকারী ঘাতক সাইদ আলীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের দাবি জানান।

উল্লেখ্য, রবিবার (৪ অক্টোবর) রাত ১০টার দিকে জামালপুর শহরের কম্পপুর মধ্যপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়িতে ধারালো অস্ত্র দিয়ে ৩৫ বছর বয়সী স্ত্রী ফাতেমাকে হত্যা করে পালিয়ে যায় মুদি দোকানী স্বামী সাঈদ আলী। হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই পুলিশি অভিযানে জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী ইউনিয়নের মনিরামপুর গ্রামে বোনের বাড়ি থেকে গ্রেপ্তার হয় ওই ঘাতক স্বামী। এ ঘটনায় নিহত ফাতেমার মা বাদী হয়ে সাইদ আলীকে আসামি করে জামালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরো পড়ুন:

বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করানোর অভিযোগে স্বামী আটক

ভাতিজার নতুন ভবন দেখতে গিয়ে দেয়াল ধসে চাচির মৃত্যু

স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেলো স্বামী

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত