ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

নদীতে ঝিনুক তুলতে গিয়ে লাশ হলো যুবক

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ অক্টোবর ২০২০, ১৬:৪৩

নদীতে ঝিনুক তুলতে গিয়ে লাশ হলো যুবক
প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে কাঁকড়া নদীতে ঝিনুক তুলতে গিয়ে নিখোঁজের ১৯ ঘণ্টা পর কৃষ্ণ রায় (২৫) নামে একজন যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

উপজেলার কারেন্টের-হাট পাশ দিয়ে প্রবাহিত কাঁকড়া নদী থেকে বুধবার দুপুরে কৃষ্ণ রায়ের লাশ উদ্ধার করে চিরিরবন্দর ফায়ার সার্ভিসের কর্মীরা।

এর আগে চিরিরবন্দর উপজেলার কারেন্টের-হাট বাজারের সামনের রেলব্রিজের পাশ থেকে নিখোঁজ হন তিনি। নিহত কৃষ্ণ উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের বড় বাউল গ্রামের ষষ্টি রায়ের ছেলে।

স্থানীয়রা জানায়, কৃষ্ণ গত মঙ্গলবার বিকেলে কাঁকড়া নদীতে ঝিনুক তুলতে যায়। সেখান থেকে আর বাড়িতে ফিরে না আসলে তার পরিবার সন্ধ্যা থেকে সারারাত বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে। কিন্তু তাকে আর পাওয়া না গেলে বুধবার সকালে চিরিরবন্দর ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে চিরিরবন্দর ফয়ার সার্ভিস ও তাদের একটি ডুবুরিদল নদীর সেই ঝিনুক তোলার স্থান থেকে তার মৃতদেহ উদ্ধার করে।

চিরিরবন্দর ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. সারোয়ার হোসেন জানায়, কাঁকড়া নদীতে তার নিখোঁজের বিষয়টি আরোও আগে জানালে আগেই উদ্ধার করা সম্ভব হতো। ভোররাতে খবর পেয়েই আমরা সেখানে উদ্ধারকাজ শুরু করি। তবে অনেক আগেই কৃষ্ণ পানিতে তলিয়ে মারা গেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত