ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৫২ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৪:৫৮

প্রিন্ট

পূজায় মণ্ডপে মণ্ডপে মাশরাফির উপহার

পূজায় মণ্ডপে মণ্ডপে মাশরাফির উপহার
ফাইল ছবি
প্রতিনিধি

বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে নির্বাচনী এলাকায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার পূজা মণ্ডপের পুরোহিত, ঢাকি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সম্মানে সৌজন্য উপহার বিতরণ করা হয়।

বিভিন্ন পূজা মণ্ডপের নেতৃবৃন্দেরও হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন মাশরাফি বিন মর্তুজার ব্যক্তিগত সহকারি-১ জামিল আহম্মেদ সানি ও ব্যক্তিগত সহকারি-২ মো. শাকিল। এ সময় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সৌজন্য উপহার গ্রহণ করে একজন পুরোহিত জানান, আমরা শুনেছি এমপি মহোদয়ের আদরের দুই সন্তান করোনা ভাইরাসে আক্রান্ত। এর মাঝেও আমাদের মানবিক সাংসদ মাশরাফি আমাদের কথা ভুলে যাননি। একজন সংসদ সদস্য পূজার সময় পুরোহিতদের সম্মানে উপহার পাঠান, জীবনে এটা এই প্রথম দেখলাম। এ সময় তিনি সকল পুরোহিতদের পক্ষ থেকে মাশরাফিকে ধন্যবাদ জানান।

মাশরাফি বিন মর্তুজাকে অসাম্প্রদায়িক ও সুন্দর মনের মানুষ আখ্যা দিয়ে নড়াইল সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত সাহা রাজা সাংসদ মাশরাফি প্রতি কৃতজ্ঞতা জানান।

নড়াইল সদর পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুণ্ডু এই উপহারকে অসাম্প্রদায়িক বাংলাদেশে সম্প্রীতির উপহার আখ্যা দিয়ে এমপিকে ধন্যবাদ জানান। সদর উপজেলার বিভিন্ন মণ্ডপে পূজার উপহার বিতরণ করেন সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এদিকে লোহাগড়া উপজেলার উপহার সামগ্রী বিতরণ করেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

নড়াইল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুণ্ডু বলেন, ‌‌‘দেশের একজন বড় তারকা আমাদের এমপি মাশরাফি বিন মর্তুজা। ওনার একটা বিষয় লক্ষ করছি, নড়াইলের উন্নয়ন আর ক্রিকেট নিয়ে সারাদিন ব্যস্ত থাকার মাঝেও তিনি ছোট-বড় সবার খবর রাখেন। তার এই সৌজন্য উপহার আমাদের এবারের পূজাকে স্মরণীয় করে রাখবে।

জানা গেছে, এ বছর নড়াইল-২ আসনে সর্বমোট ৩০২টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হচ্ছে এর মধ্যে লোহাগড়া উপজেলায় ১৫৩টি এবং সদর উপজেলায় ১৪৯টি। স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণ পরিবেশে নড়াইলের সনাতন ধর্মাবলম্বীরা তাদের প্রধান এই ধর্মীয় উৎসব পালন করছেন।

উল্লেখ্য, মাশরাফি বিন মর্তুজার ছোট্ট দুই সন্তান হুমায়রা ও সাহেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার বাসায় চিকিৎসাধীন আছে। এজন্য সাংসদ মাশরাফি ঢাকায় অবস্থান করছেন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত