ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

আত্মসমর্পণ করা দুই জঙ্গির বাড়ি পাবনা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ০০:০২

আত্মসমর্পণ করা দুই জঙ্গির বাড়ি পাবনা
ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে জঙ্গি সন্দেহে আত্মসমর্পন করা চারজনের মধ্যে দু’জনের বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলায়।

তারা হলেন- উপজেলার নন্দনপুর ইউনিয়নের দাড়ামুদা গ্রামের আবু তালেবের ছেলে নাইমুল ইসলাম ও মোখলেছুর রহমানের ছেলে কিরণ ওরফে হামিম ওরফে শামীম।

সাঁথিয়ার খোয়াজউদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সিরাজউদ্দৌলা বাংলাদেশ জার্নালকে জানান, নাইমুল ও কিরণ দু’জনই তার প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। অধ্যক্ষ সিরাজউদ্দৌলা ও ওই দু’জনের বসবাস একই গ্রামে। তাদের দু’জনের মধ্যে এখন নাইমুল জোড়গাছা ডিগ্রি কলেজে বিএ ক্লাসে এবং কিরণ একই কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে পড়ছে।

তিনি জানান, দুজনেই এলাকায় ধার্মিক ও বিনয়ী ছেলে হিসেবে পরিচিত এবং দু’জনেই দরিদ্র পরিবারের সন্তান। এর মধ্যে নাইমুলের বাবা ঘোড়ার গাড়ি চালিয়ে যা ভাড়া পান তা দিয়ে সংসার চালান। অন্যদিকে কিরণের মা দরজির কাজ করেন এবং বাবা ছোট একটি দোকান চালান।

এ ব্যাপারে নন্দনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন শুক্রবার রাত ৮টার দিকে জানান, পুলিশের কাছ থেকে ওই দু’জনের নাম ও ঠিকানা তিনি জেনেছেন।

আরো পড়ুন: নিষ্ক্রিয় করা হল উদ্ধার ৩১ হাতবোমা

তিনি বলেন, তারা দুজনই আওয়ামী পরিবারের সদস্য। বছর দু’এক আগে রাজশাহী থেকে এক মৌলভী (হুজুর) তাদের এলাকায় এসেছিলেন। তারা দুজনই তার মুরিদ হন। সেই মৌলভীও এখন জেলে রয়েছের তারা জানতে পেরেছেন।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, ‘ওই দুজন সম্পর্কে আমরা খোঁজ নিয়েছি। তাদের নামে থানায় কোনো মামলা নেই।’

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছে:

> বোমা নিষ্ক্রিয় করতে উত্তরায় পুলিশ

> চট্টগ্রামে নকল ওষুধসহ একজন আটক

> নিখোঁজের পরদিন নদীতে ভেসে উঠল লাশ

> জেঁকে বসা শীতের বার্তা দিলো বৃষ্টি

  • সর্বশেষ
  • পঠিত